সুজন খান খোরপোশ বাবদ হৃত্বিকের থেকে চেয়েছিলেন ৪০০ কোটি টাকা। যে টাকা নেহাতই কম নয়। যদিও শোনা যায় হৃত্বির রোশন সেই পরিমাণ টাকা দিয়ে উঠতে পারেননি, পরবর্তীতে ৩৭৮ কোটি টাকায় সেই বিবাহ বিচ্ছেদ হয়।

৪০০ কোটি টাকা খোরপোশ দেন হৃত্বিক! স্ত্রীকে ছাড়তে মোটা টাকার ধাক্কা

হত্বিক রোশন ও সুজন খান, বহু বছরের সম্পর্ক তাঁদের। একে অন্যকে মন দিয়েছিলেন বহু আগে। তারপর বাজে বিয়ের সানাই। তবে দীর্ঘ দিনের সেই সম্পর্ক ২০০০ সালে পূর্ণতা পায়। তাঁদের দুই সন্তানও রয়েছে। টানা ১৪ বছরের সংসার এই জুটির, ২০১৪ সালে তাঁরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। খবর প্রকাশ্যে আসার পর থেকেই তা মন ভেঙে ছিল ভক্তদের। তবে এই বিচ্ছেদ দূরত্ব বাড়ায়নি। সন্তানদের মুখের দিকে তাকিয়ে বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছেন জুটি। হৃত্বিক রোশন ও সুজনকে বর্তমানে প্রায়ই একসঙ্গে দেখা যায়।


যদিও তাঁরা এখন নতুন সম্পর্কে রয়েছেন। তবে প্রথম থেকেই তাঁদের বিবাহ বিচ্ছেদ নিয়ে একটাই জল্পনা তুঙ্গে। সুজন খান খোরপোশ বাবদ হৃত্বিকের থেকে চেয়েছিলেন ৪০০ কোটি টাকা। যে টাকা নেহাতই কম নয়। যদিও শোনা যায় হৃত্বির রোশন সেই পরিমাণ টাকা দিয়ে উঠতে পারেননি, পরবর্তীতে ৩৭৮ কোটি টাকায় সেই বিবাহ বিচ্ছেদ হয়।


কিন্তু সেই খবরের সত্যতা নিয়ে তখনই মুখ খোলেননি জুটির কেউ। হৃত্বিক রোশন সাধারণত জল্পনায় খুব একটা কান দেন না বা মুখ খোলেন না। তবে এই খবর যখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়, তখন তাঁকে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করতে দেখা যায়, তিনি লিখেছিলেন, আমার ভালবাসার মানুষকে খাটো করা হচ্ছে, আমার ধৈর্যের পরীক্ষা নেওয়া হচ্ছে। যদিও সেই মন্তব্যে তিনি এই তথ্যকে ভুল বলতে চেয়েছেন, নাকি জল্পনা থামাতে চেয়েছেন, তা স্পষ্ট নয়। কারণ এই সংখ্যাকে মিথ্যে বলে দাবি করতে দেখা যায়নি হৃত্বিককে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours