উইকএণ্ডকা ধামাকার জন্য সকলেই মুখিয়ে থাকেন। টানা ১০ সিজ়ন ধরে চলা বিগ বসের কান্ডারীই হলেন সলমন খান। ফলে দিন দিন বাড়ছে তাঁর পারিশ্রমিকের মাত্রাও। সলমন খান সিজ়ন ৭-এ এপিসোড পিছু পারিশ্রমিক নিতেন ৫ কোটি টাকা।

আকাশ ছোঁয়া পারিশ্রমিক, 'বিগ বস' থেকে বাদ পড়ছেন সলমন?

 শুরু হওয়ার কথা ছিল বিগ বস ওটিটি থ্রি। বেশ কিছুদিন ধরেই এই শো নিয়ে নানা খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে বেড়াচ্ছে। এবার সামনে এল বড় খবর। সলমন খান নাকি সড়তে চলেছেন বিগ বস ওটিটি সঞ্চালনা থেকে? নাকি ভাইজানের পারিশ্রমিকের অঙ্ক দেখে তাঁকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে?


সলমন খান, এক কথায় বলতে গেলে তিনি বিগ বস-এর প্রাণকেন্দ্র। এই রিয়্যালিটি শোয়ের জনপ্রিয়তার কারণের অধিকাংশটাই তাঁর দখলে থাকে। বিগ বসের ঘরে থাকা প্রতিযোগীদের সঙ্গে তাঁর আচরণ একাধিক সময় বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিলেও তিনি এই বিষয় বিন্দুমাত্র মাথা ঘামাতে নারাজ। তাঁর কথায়, এই শোয়ে তিনি যা বলেন সেটাই শেষ কথা। যার ফলে উইকএণ্ডকা ধামাকার জন্য সকলেই মুখিয়ে থাকেন। টানা ১০ সিজ়ন ধরে চলা বিগ বসের কান্ডারীই হলেন সলমন খান। ফলে দিন দিন বাড়ছে তাঁর পারিশ্রমিকের মাত্রাও। সলমন খান সিজ়ন ৭-এ এপিসোড পিছু পারিশ্রমিক নিতেন ৫ কোটি টাকা।

বর্তমানে তা বেড়ে দাঁড়িয়েছে ৮ কোটি টাকায়। সে ওটিটি হোক বা চ্যানেল, সলমন খান মোটা টাকা এই শোয়ের জন্য দাবী করলেও শোয়ের TRP তুঙ্গে থাকায় কেউ-ই তাঁর দিকে আঙুল তুলতে পারেন না। বর্তমানে এও শোনা যায় যে তিনি নাকি এপিসোড পিছু ১১ কোটি টাকা পারিশ্রমিক নিতেন। তবে এই প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে তিনি ঠাণ্ডা মাথায় তা চ্যানেলের দিকে ঘুরিয়ে দেন। সলমন খান ১১ তম সিজনে নাকি এমনই টাকা পেয়েছেন। তবে এই রিয়্যালিটি শো যখন শুরু হয়েছিল, তখন একটি এপিসোড পিছু সলমন খান পারিশ্রমিক পেতেন ২.৫ কোটি টাকা। বর্তমানে চর্চায় বিগ বস ওটিটি সিজ়ন থ্রি। যেখানে একটা সময় করণ জোহরকে সঞ্চালনায় দেখা যেত, সেখানেই এবার সঞ্চালক সলমন। শোনা যাচ্ছে এপিসোড পিছু সলমন নিতে চলেছেন ১৫ কোটি টাকা। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা এখন তুঙ্গে।


সেই কারণেই কি সরে দাঁড়াতে হয়েছে সলমন খানকে? সূত্রের খবর, এই শো নিয়ে সলমন খানের সঙ্গে এখনও পর্যন্ত কোনও কথা সর্বশেষ স্তরে পৌঁছায়নি। এমনই অবস্থায় শো পিছিয়ে দিতে হচ্ছে, শো পিছিয়ে জুন মাসে শুরু হতে চলেছে। আর নির্মাতারা নাকি সলমনের পরিবর্তে অনিল কাপুরের সঙ্গেও কথা এগোচ্ছেন। এখানেই শেষ নয়, শোনা যাচ্ছে, অনিল কাপুরের রাজি হয়ে যাওয়ার ইঙ্গিতই নাকি রয়েছে। যদিও শেষপর্যন্ত কী হবে তা সময় বলবে। তবে সলমন খানকে নিয়ে এই টানাপোড়েনের পিছনে সত্যি আর্থিক কারণ যুক্ত কি না, সেই প্রসঙ্গে কোনও তথ্য সামনে আসেনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours