নিজে সিদ্ধান্ত নিয়েছেন পর্দা থেকে দূরে সরে থাকা। কারণও খোলসা করলেন এবার অভিনেত্রী। দিদি নম্বর ১ মঞ্চে এক প্রতিযোগীকে জানিয়ে দিলেন, তিনি ইচ্ছে করেই করেন না। কারণ সব কিছু একটা সীমা থাকে। চাহিদার ক্ষেত্রেও তাই। নয়তো চাহিদাও শেষ হবে না, পাওয়াও শেষ হবে না।

কোন পুরুষদের সঙ্গে সংসার সুখের? বিয়ে নিয়ে সোজাসাপ্টা রচনা  


রচনা বন্দ্যোপাধ্যায়, বর্তমানে তিনি ভোট প্রচারে ব্যস্ত। ২০২৪ সালে প্রথম রাজনীতির ময়দানে নাম লিখিয়েছেন তিনি। যদিও জনপ্রিয়তার নিরিখে আজও তিনি পর্দার সেলিব্রিটি। বলিউড থেকে শুরু করে টলিউড, একের পর এক দাপুটে ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। তবে কোথাও গিয়ে যেন সেই রচনা বন্দ্যোপাধ্যায় এখন আর অভিনয়ে ফিরছেন না। ভাল ছবির কাজ কি নেই? এই প্রসঙ্গে একাধিকবার মুখ খুললেও রচনা বন্দ্যোপাধ্যায় এবার দিদি নম্বর ওয়ান সেটে স্পষ্ট করে দিলেন যে তিনি মোটেও কাজের অপেক্ষায় নেই বরং নিজে সিদ্ধান্ত নিয়েছেন পর্দা থেকে দূরে সরে থাকা। কারণও খোলসা করলেন এবার অভিনেত্রী। দিদি নম্বর ১ মঞ্চে এক প্রতিযোগীকে জানিয়ে দিলেন, তিনি ইচ্ছে করেই করেন না। কারণ সব কিছু একটা সীমা থাকে। চাহিদার ক্ষেত্রেও তাই। নয়তো চাহিদাও শেষ হবে না, পাওয়াও শেষ হবে না।


তবে জীবনটাকে উপভোগ করা হবে কবে? সব তো থেকেই যাবে। সব ফেলে একদিন তো চলেই যেতে হবে। তাই তিনি পছন্দ করেন সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে পাল্টে ফেলতে। এখন তিনি পরিবারকে সময় দিতে চান। সময় করে একটু ঘুরে দেখতে চান, নিজের মতো করে সময় কাটাতে চান তিনি। কাজ বন্ধ করে নয়, তবে যে টুকু কাজ না না করলেই নয়, সেইটুকু কাজ তিনি করে যাবেন বলেই জানান।


প্রসঙ্গত, এক সাক্ষাৎকারে সম্পর্ক নিয়ে মুখ খুলতে দেখা যায় তাঁকে। সেদিন তিনি সম্পর্ক নিয়েও মুখ খোলেন। বলেছিলেন, যারা আমরা এই পেশায় (অভিনয়) কাজ করি, বিশেষ করে মেয়েরা, তাঁদের এমন কাউকে বিয়ে করা উচিত, যাঁরা এই পেশাটাকে বুঝবে। যদি এই পেশার মানুষ হন, খুবই ভাল, নয়তো, সেই বোধটা থাকা প্রয়োজন। তেমন মানুষের সঙ্গেই সংসারটা করা উচিত। কারণ আমাদের পেশাটা এতটা আলাদা অন্যদের থেকে, সেটা বোঝা, জানা, সেই মানুষটাকেও অনেক ক্ষেত্রে অনেকটা মানিয়ে নিতে হয়। নয়তো সুখী ঘর হওয়া খুব মুশলিক।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours