অভিনেত্রী একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে তিনি এবং তাঁর সেই মনে কেমনের ব্যক্তি। ১১ বছর ধরে সিনেমাপড়ার কোণায়-কোণায় তাঁকে খুঁজে চলেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সেই তাঁকে, যিনি অপরাজিতাকে সকলের সামনে 'অপা' বলে ডাকতেন।

সিনেমাপাড়ার কোণায়-কোণায় তাঁকেই প্রথমে খোঁজেন, না পেলেই হাহাকার অপরাজিতার
অপরাজিতা আঢ্য।



১১ বছর ধরে সিনেমাপড়ার কোণায়-কোণায় তাঁকে খুঁজে চলেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সেই তাঁকে, যিনি অপরাজিতাকে সকলের সামনে ‘অপা’ বলে ডাকতেন। তাঁর আজ বড় অভাব অনুভব করেন অপরাজিতা। অভিনেত্রী একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে তিনি এবং তাঁর সেই মনে কেমনের ব্যক্তি। সেই ব্যক্তি আর কেউ নন, প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষ। আজকের দিনে (৩০ মে) তিনি পরপারে চলে গিয়েছিলেন। চলে গিয়েছিলেন সকলের ধরা-ছোঁয়ার বাইরে। সেই ঋতুপর্ণকে নিয়ে আবেগঘন পোস্ট করেছেন তাঁর প্রিয় অপা। এবং মনের সব কষ্ট এক্কেবারে নিংড়ে দিয়েছেন তিনি।


ঋতুপর্ণর সঙ্গে কিছু মুহূর্তের ছবি পোস্ট করেছেন অপরাজিতা। লিখেছেন, “কতদিন হয়ে গেল তাই না ঋতুদা? আমায় তোমার মনে আছে এখনও…? আমার কিন্তু তোমায় রোজ মনে পড়ে। অ্যাকশন-কাটের জগৎ পেরিয়ে তুমি আমায় অন্তরে-অন্তরে ভাবিয়ে তোলো। অভিভাবক-বন্ধু-পরিচালক সব কিছু পেরিয়ে, সেই মানুষটাকে খুঁজি সিনেমাপাড়ার কোণায়-কোণায়। সেই যে আমায় সাহস দিয়েছিল এগিয়ে যাওয়ার। সেই মানুষ যাঁর সঙ্গে দেখা হলেই মন খুশি। অপরিসীম পরিপূর্ণতা… কোথায়? কোথায়, কোথায় সেই মানুষ? সেই তুমি… এখন তোমার অপা অনেক বড় হয়ে গেছে ঋতুদা। সেই ছোটটি নেই জানো তো। আমি ঠিক আছি। যেখানেই থাকো ভালো থেকো।”

অপরাজিতাকে ঋতুপর্ণ কাস্ট করেছিলেন ‘গানের ওপারে’ সিরিয়ালে পুপে (অভিনেত্রী মিমি চক্রবর্তী)-র মায়ের চরিত্রে। এ ছাড়াও অপরাজিতা আঢ্য কাজ করেছেন ঋতুপর্ণর ‘শুভ মহুরত’, ‘চিত্রাঙ্গদা’র মতো ছবিতে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours