দর্শক আসনের গোল টেবিলে বসে ছিলেন করিনা। সেখান থেকে উঠে এসে পুরস্কার গ্রহণ করেছিলেন তিনি। এবং ওই গোল টেবিল থেকে পুরস্কার বিতরণী মঞ্চে পর্যন্ত উঠে আসার সময় করিনা যেভাবে হেঁটেছিলেন, তা নিয়ে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। ভিডিয়োটি ভাইরাল হয়েছে সম্প্রতি।

অভিনয়ে আসার আগে কেমন ছিলেন করিনা কাপুর খান, 'পুরো ছেলেদের মতো!'
করিনা কাপুর খান।

সেই সময় অভিনয় জীবন শুরু হয়নি কাপুর খানদানের কন্যা করিনা কাপুর খানের। দিদি করিশ্মা কাপুরের একদা প্রেমিকা অভিষেক বচ্চনের সঙ্গে ‘রেফিউজি’ ছবিতে ডেবিউ করেননি করিনা। ‘ফিজ়া’ ছবিতে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য করিশ্মা পেয়েছিলেন একটি অ্যাওয়ার্ড। সেই অ্যাওয়ার্ড নিজে নিতে আসেননি করিশ্মা। তাঁর হয়ে পুরস্কার গ্রহণ করেছিলেন তাঁরই ছোট বোন করিনা কাপুর (তখনও খান হননি তিনি)। দর্শক আসনের গোল টেবিলে বসে ছিলেন করিনা। সেখান থেকে উঠে এসে পুরস্কার গ্রহণ করেছিলেন তিনি। এবং ওই গোল টেবিল থেকে পুরস্কার বিতরণী মঞ্চে পর্যন্ত উঠে আসার সময় করিনা যেভাবে হেঁটেছিলেন, তা নিয়ে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। ভিডিয়োটি ভাইরাল হয়েছে সম্প্রতি।


ভিডিয়ো পোস্ট হতেই নেটিজ়েনদের মন্তব্য, “এ তো পুরো ব্যাটা- ছেলেদের মতো হাঁটে। এ কী কাণ্ড! এমন করে হাঁটছে কেন।” পরবর্তীকালে কিন্তু নিজেকে সম্পূর্ণ পাল্টে ফেলেছিলেন করিনা। তাঁর চলাফেরায় আসে নমনীয়তা, পেলবতা। ‘রেফিউজি’ সিনেমায় আত্মপ্রকাশের পর বেশকিছু ভাল ছবিতে নিজের অভিনয়ের সাক্ষর রেখেছেন করিনা। ‘জব উই মেট’ থেকে শুরু করে ‘চমেলি’ করিনার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন দর্শক। এখন তিনি পতৌদি পরিবারের বধূ। এই নবাব পরিবারের পুত্র অভিনেতা সইফ আলি খানকে বিয়ে করেছেন তিনি। স্বামী এবং দুই পুত্র তৈমুর এবং জেহর জননীর দায়িত্ব পালন করছেন। কিন্তু সমানতালে চালিয়ে যাচ্ছেন তাঁর অভিনয়ও। খুবই বেছে কাজ করেন করিনা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours