আমার কাছে ওর মুখ নিয়ে আসে। আমি যাই। হঠাৎ করেই, ওরে বাবা। কী বাজে গন্ধ! ঠিক তার আগেই কাঁচা পেঁয়াজ দিয়ে ও চানা চাট খেয়েছিল। এখনও অবাক লাগে কীভাবে ওই দৃশ্যে অভিনয় করেছিলাম আমি।"

৯০'এর কোন জনপ্রিয় নায়িকার মুখের বিশ্রী গন্ধে আঁতকে ওঠেন ববি?
কোন জনপ্রিয় নায়িকার মুখের বিশ্রী গন্ধে আঁতকে ওঠেন ববি?


সহ অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে শুট করতে গিয়ে মুখের গন্ধে বমি পেয়ে গিয়েছিল ইমরান হাসমির। অনুরূপ ঘটনা ঘটেছিল ববি দেওলের সঙ্গেও। ৯০ দশকের এক জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে শুট করতে গিয়ে এমনই এক অপ্রীতিকর অবস্থার মুখোমুখি হতে হয়েছিল তাঁকে যা অবর্ণনীয়। সেই অভিনেত্রীর মুখের বিশ্রী গন্ধে মারাত্মক দশা হয়েছিল ববির। তিনি কে জানেন? ৯০-এর ডিম্পল গার্ল মণীষা কৈরালা। ঘটনাটি ১৯৯৭ সালের। ‘গুপ্ত’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন মণীষা ও ববি।


ববির কথায়, “আমার সঙ্গে মণীষার বেশ ভালই আলাপ জমে উঠেছিল। যদিও বন্ধুত্ব হয়নি আমাদের মধ্যে, তবে সম্পর্ক মন্দ ছিল না। গুপ্ত ছবির বেচানিয়ার গানের দৃশ্য শুট চলছিল। মণীষা আমার কাছে ওর মুখ নিয়ে আসে। আমি যাই। হঠাৎ করেই, ওরে বাবা। কী বাজে গন্ধ! ঠিক তার আগেই কাঁচা পেঁয়াজ দিয়ে ও চানা চাট খেয়েছিল। এখনও অবাক লাগে কীভাবে ওই দৃশ্যে অভিনয় করেছিলাম আমি। কারণ, ওই গন্ধের মধ্যে দাঁড়িয়ে রোম্যান্সের কথা মাথাতেও আসছিল না।”


মণীষার মুখে গন্ধ পেয়ে কিন্তু মোটেও ছেড়ে দেননি ববি। বদলা নেওয়ার জন্য মরিয়া হয়ে ওঠেন তিনি। সেটে এক নতুন অভিনেতার একটি দৃশ্য ছিল মণীষার সঙ্গে। ববির প্ররোচনায় তিনিও পেঁয়াজ খেয়ে মণীষার সঙ্গে শুট করতে যান। ববি ভেবেছিলেন সেই অভিনেতার মুখ থেকে পেঁয়াজের গন্ধ পেয়ে সুন্দরী নায়িকা বোধহয় রেগে যাবেন, চিৎকার করবেন। আর ববিও মনে মনে বদলা নিতে পেরে খুশি হবেন! কিন্তু হয় তার ঠিক উল্টো। ববি জানান, ওই পেঁয়াজের গন্ধ একেবারেই প্রভাব ফেলতে পারেনি অভিনেত্রীর মনে। কোনও অভিযোগ না করেই ওই নবাগতের সঙ্গে শুট শেষ করেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours