এই প্রশ্ন নিয়ে সমালোচনার ঝড় উঠলেও, বদলে যে উত্তর দিয়েছিলেন সইফ তা আরও ভয়ানক। পাশেই বসে রয়েছে মেয়ে। এক কথায় যেন ভুলেই গেলেন সইফ। সইফ আলি খানের সঙ্গে বিয়ে নিয়ে রীতিমত জল্পনার শিকার হতে হয়েছিল তাঁকে।

মেয়ের সামনেই যৌনজীবন নিয়ে 'বেফাঁস' সইফ, বেডরুম প্রসঙ্গ উঠতেই সারা...


বর্তমানে রমরমিয়ে চলছে কফি উইথ করণ। ঝড়ের গতিতে ভাইরাল এই শো-এর প্রতিটা এপিসোড। করণ জোহরের ডাকে এই পর্বে উপস্থিত হতে দেখা য়ায় বহু তারকাকে। কিন্তু তালিকায় থাকলেন না শাহরুখ খান। কেন! শাহিদ কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে ছবি সামনে এসেছিল করিনা কাপুরের। কখন যাব ইউ মেট ছবির শুটিং-এ ব্যস্ত জুটি। একে অপরকে মনও দিয়েছিলেন। সেই মুহূর্তেই ঘনিষ্ট হওয়ার ছবি হয়ে যায় লিক। মুহূর্তে যা ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। এই প্রশ্ন নিয়ে সমালোচনার ঝড় উঠলেও, বদলে যে উত্তর দিয়েছিলেন সইফ তা আরও ভয়ানক। পাশেই বসে রয়েছে মেয়ে। এক কথায় যেন ভুলেই গেলেন সইফ।


সইফ আলি খানের সঙ্গে বিয়ে নিয়ে রীতিমত জল্পনার শিকার হতে হয়েছিল তাঁকে। ডিভোর্সিকে বিয়ে করলে কেরিয়ার শেষ হয় যাবে। এমনটাই উপদেশ দিয়েছিলেন তিনি। করিনা স্পষ্টই জানিয়ে ছিলেন যে তাঁর কেরিয়ারে এর কোনো প্রভাবই পড়বে না। তিনি প্রমাণ করেন তা। ওয়ান নাইট স্ট্যান্ড থেকে শুরু করে প্রেম, সবটা নিয়ে সারাও ছিলেন তাঁর সৎমায়ের সামনে বেশ সাবলীল। তবে এখন সারার জীবনে তেমন কোনও সম্পর্কের ইঙ্গিত নেই।


সারা আলি খান বরাবরই সোশ্যাল মিডিয়ায় সকলের নজর কেড়েছেন। তাঁর বোল্ড উপস্থিতি পর্দায় ঝড় তোলে। ভক্তমনে তিনি প্রথম থেকেই জায়গা করে নিয়েছেন। যদিও কম যান না তাঁর বাবা সইফ আলি খানও। এখনও দাপটের সঙ্গে পর্দায় রাজত্ব করছেন তিনি। অন্যদিকে করিনা কাপুর খান। ২৯ মার্চ মুক্তি পেতে চলেছে ছবি ক্রু। যদিও মুক্তির আগেই সেন্সরের কোপে পড়তে দেখা যায় ছবিকে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours