যদিও অভিষেক বচ্চনই তাঁর দুলহে রাজা। তাঁর সঙ্গে ঘর বেঁধেছেন বিশ্বসুন্দরী। তবে আজও যেন ভক্তরা অপেক্ষায় রয়েছেন কবে সলমন খান ও ঐশ্বর্য রাই বচ্চনকে পর্দায় একসঙ্গে দেখা যাবে। সেই সম্ভবনা কতটা, তা নিয়ে যথেষ্ট প্রশ্ন বর্তমান। 

আজও কি ঐশ্বর্যের নামে চোখ ভেজে সলমনের? প্রশ্ন শুনেই চুপ ভাইজান


সলমন খান ও ঐশ্বর্য রাই বচ্চন, একে অন্যের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন একটা সময়। যদিও সেই সম্পর্ক খুব বেশিদিন স্থায়ী হয়নি। সম্পর্কের খবর যত না লাইম লাইট কেড়েছিল, তার থেকেও বেশি ঝড় তুলেছিল তাঁদের বিচ্ছেদের খবর। যা আজও সোশ্যাল মিডিয়ায় অন্যতম চর্চিত খবর। সলমন খান ও ঐশ্বর্য রাই বচ্চন মানেই এক শ্রেণির কাছে নস্ট্যালজিয়া। যদিও সবটাই আজ অতীত। একটা সময় সলমন খানের হাত ছেড়ে একাধিক সম্পর্কে ঝুঁকেছিলেন অভিনেত্রী। যদিও অভিষেক বচ্চনই তাঁর দুলহে রাজা। তাঁর সঙ্গে ঘর বেঁধেছেন বিশ্বসুন্দরী। তবে আজও যেন ভক্তরা অপেক্ষায় রয়েছেন কবে সলমন খান ও ঐশ্বর্য রাই বচ্চনকে পর্দায় একসঙ্গে দেখা যাবে। সেই সম্ভবনা কতটা, তা নিয়ে যথেষ্ট প্রশ্ন বর্তমান।


তবে সলমন খানকে নিয়ে আজও ভক্তদের মনে প্রশ্ন তুঙ্গে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় উঠে এল এক পুরোনো ভিডিয়ো। নয়ের দশকের প্রেম কি আজও সলমন খানের মনে দাগ কেটে রয়েছে? প্রেম রতন ধন পায়ো ছবির প্রচারে এসে এ কোন সলমনের মুখোমুখি হয়েছিলেন সকলে? সেখানেই ছবির ব্যাকগ্রাউন্ড, সোনাম কাপুরের সঙ্গে সিক্যুয়েন্স কিংবা ছবির উপস্থাপনা, কোথাও গিয়ে কি সলমনের মনে পড়ে যাচ্ছে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে করা ছবি হাম দিল দে চুকে সনম ছবির কথা?


এক সাংবাদিক প্রকাশ্যে এই প্রশ্ন করে বসেন সলমন খানকে। যা শুনে রীতিমতো অবাক হয়ে গিয়েছিলেন সলমন খান। তিনি চুপ থেকে গিয়েছিলেন। পরিস্থিতির গুরুত্ব বুধে সেই সময় উত্তর দিয়ে ছিলেন অনুপম খের। স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, ”মনে মনে সলমন আপনার বাড়ির ঠিকানা জানতে চাইছেন”। যদিও পরিস্থিতি স্বাভাবিক করতে সোনাম হাসতে হাসতে জানিয়েছিলেন যে ”এই ছবির পোস্টারটা আরও ভাল”।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours