আইপিএলে দিল্লি ক্যাপিটালস ও আরসিবি এক বারও চ্যাম্পিয়ন হয়নি। ডব্লিউপিএলে পরপর দু'বার দিল্লি ট্রফির খুব সামনে পৌঁছেও তা ছুঁয়ে দেখতে পারল না। আর উইমেন্স প্রিমিয়ার লিগের দ্বিতীয় মরসুমেই ট্রফি এসেছে আরসিবি শিবিরে। অথচ আইপিএলে গত ১৬ বছর ধরে খেলছে আরসিবি টিম।

কিন্তু বিরাট কোহলির আরসিবি এখনও আইপিএল খেতাব জিততে পারেনি। এ বছর কি ছবিটা বদলাবে? স্বপ্ন বুঁনতে শুরু করে দিয়েছেন আরসিবির ভক্তরা।
তোমরাই সেরা... হৃদয়ভাঙা DC-র ক্ষতে প্রলেপ দিলেন মহারাজ

তোমরাই সেরা... হৃদয়ভাঙা DC-র ক্ষতে প্রলেপ দিলেন মহারাজ


কলকাতা: শক্তিশালী হয়ে ফিরব ও ট্রফি জিতব… এই বার্তাই দিল্লি ক্যাপিটালসের মহিলা টিমকে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। উইমেন্স প্রিমিয়ার লিগের (WPL) অন্যতম শক্তিশালী দল দিল্লি ক্যাপিটালস। টানা দ্বিতীয় বার উইমেন্স প্রিমিয়ার লিগের ফাইনালে উঠেও ট্রফি জিততে পারল না মেগ ল্যানিংয়ের দিল্লি। কিন্তু তাতে আশা হারাচ্ছেন না সৌরভ। বরং তিনি বার্তা দিলেন, আবার পরের মরসুমে ফাইনালে ওঠার জন্য উঠে পড়ে লাগতে হবে। হৃদয়ভাঙা DC-র ক্ষতে ‘তোমরাই সেরা…’ বলে প্রলেপ দিলেন মহারাজ।

৮ উইকেটে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে প্রথম ডব্লিউপিএল ট্রফি ঘরে তুলেছেন স্মৃতি মান্ধানারা। দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অব ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায় এই জয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন আরসিবিকে। সোশ্যাল মিডিয়া সাইট X এ সৌরভ গঙ্গোপাধ্যায় লিখেছেন, ‘দিল্লি ক্যাপিটালসকে শুভেচ্ছা জানাই.. পরপর দু’বার ফাইনালে উঠল টিম.. ট্রফি আমাদের শিবিরে এল না ঠিকই.. তবে আমরা আবার ফাইনালে উঠব এবং জিতব .. শুভেচ্ছা রইল মেগ ল্যানিং এবং পুরো দলকে.. তোমরা টুর্নামেন্টের সেরা দল.. আরসিবিও ভালো পারফর্ম করেছে.. লিগে তৃতীয় স্থানে থাকা দল ছিল। সেখান থেকে ফিরে এসে ৩ দিনে দুটি শক্তিশালী দলকে হারানো সহজ নয়.. ট্রফি জেতার আনন্দ উপভোগ কর।’


আরসিবির কাছে হারলেও দিল্লি ক্যাপিটালস টিম অটুট রয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাদের এই ছবি ভাইরাল হয়েছে। স্বাভাবিকভাবেই পরপর দু’বার ট্রফির সামনে পৌঁছেও স্বপ্নভঙ্গ হল শেফালি ভার্মাদের। যার জন্য একটা খারাপ লাগা তো থাকবেই।


আইপিএলে দিল্লি ক্যাপিটালস ও আরসিবি এক বারও চ্যাম্পিয়ন হয়নি। ডব্লিউপিএলে পরপর দু’বার দিল্লি ট্রফির খুব সামনে পৌঁছেও তা ছুঁয়ে দেখতে পারল না। আর উইমেন্স প্রিমিয়ার লিগের দ্বিতীয় মরসুমেই ট্রফি এসেছে আরসিবি শিবিরে। অথচ আইপিএলে গত ১৬ বছর ধরে খেলছে আরসিবি টিম। কিন্তু বিরাট কোহলির আরসিবি এখনও আইপিএল খেতাব জিততে পারেনি। এ বছর কি ছবিটা বদলাবে? স্বপ্ন বুঁনতে শুরু করে দিয়েছেন আরসিবির ভক্তরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours