যদিও সে সব এখন অতীত। বর্তমানে ছবির প্রচার তুঙ্গে। ছবি নিয়ে আশাবাদী গোটা টিম। আর এই ছবির জন্য ঠিক কতটা পরিশ্রম করেছেন রণদীপ তা এক কথায় স্পষ্ট করে দেয়, তাঁর লুক। নিজের শরীর নিয়ে পর্দায় পরীক্ষা নিরীক্ষা করতে দেখা যায় বহু অভিনেতাকেই।

ভয়ানক! বেরিয়ে গিয়েছে হাড়, শরীর শুকিয়ে কঙ্কালদশা রণদীপের?


রণদীপ হুডা অভিনয়ের পাশাপাশি এবার পরিচালনাতেও। ‘স্বতন্ত্র বীর সাভারকার’ (আগের নাম) ছবির টিজার মুক্তির পর থেকেই চর্চা তুঙ্গে। যেখানে রণদীপ হুডার লুক সকলকে তাক লাগিয়ে দিয়েছিল। বরাবরই এক অন্যস্বাদের ছবি দর্শকদের উপহার দিয়ে এসেছেন তিনি। প্রাথমিকভাবে ছবির পোস্টারে থাকা ক্যাপশন সৃষ্টি করেছিল বিতর্ক। যেখানে লেখা ছিল, ‘ব্রিটিশের সর্বাধিক চাহিদার ব্যক্তি ছিলেন এই ভারতীয়। যিনি নেতাজি সুভাষচন্দ্র বসু, ভগৎ সিং, ক্ষুদিরাম বসুদের অনুপ্রাণিত করেছিলেন। সেই বীর সাভারকারের অজানা জীবনকথা আসছে শীঘ্রই।’


যদিও সে সব এখন অতীত। বর্তমানে ছবির প্রচার তুঙ্গে। ছবি নিয়ে আশাবাদী গোটা টিম। আর এই ছবির জন্য ঠিক কতটা পরিশ্রম করেছেন রণদীপ তা এক কথায় স্পষ্ট করে দেয়, তাঁর লুক। নিজের শরীর নিয়ে পর্দায় পরীক্ষা নিরীক্ষা করতে দেখা যায় বহু অভিনেতাকেই। সেই তালিকায় এবার রণদীপ। এক ধাক্কায় কমিয়ে ফেলেছিলেন ৩০ কেজি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা নিয়ে চর্চা এখন তুঙ্গে। যদিও রণদীপ সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, তিনি মোটেও এমন করা পছন্দ করেন না। ডায়েটে বিস্তর ফারাক আনতে হয়েছিল। ছবি দেখে একপ্রকার চমকে উঠছেন অনেকেই। শরীর হাড় বেরিয়ে এসেছেন। একেবারে কঙ্কালদশা, সেই ছবি সোশ্যাল মিডিয়ায় দিতেই চাঞ্চল্য।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours