ব্যক্তিজীবন নিয়ে কোনও চর্চাতেই থাকেন না তিনি। সে সম্পর্কই হোক বা প্রেম, মিমি সম্পর্কে কোনও জল্পনাই টলিপাড়ায় খুব একটা জায়গা করে নেয় না। তবে মিমি চক্রবর্তী কি সত্যি প্রেম করছেন?

প্রেম নিয়ে মুখ খুলতেই এ কী বলে বসেন মিমি? শুনলে অবাক হবেন...


মিমি চক্রবর্তী, প্রথম থেকেই অভিনয়ের দাপটে তিনি সকলেরল নজর কেড়েছেন। একের পর এক ছবি করে হিট লিস্টে নামও লিখিয়েছেন সাংসদ। তবে ব্যক্তিজীবন নিয়ে কোনও চর্চাতেই থাকেন না তিনি। সে সম্পর্কই হোক বা প্রেম, মিমি সম্পর্কে কোনও জল্পনাই টলিপাড়ায় খুব একটা জায়গা করে নেয় না। তবে মিমি চক্রবর্তী কি সত্যি প্রেম করছেন? এই প্রশ্নের উত্তর সিনেপাড়ায় একাধিক। কখনও দেশ কখনও আবার বিদেশ যোগ, তবে এ সবই হল জল্পনা। মিমি চক্রবর্তী নিজে প্রেম নিয়ে কী মনে করেন? এক সাক্ষাৎকারে মিমিকে বলতে শোনা যায়, প্রেম বিষয়টা ভীষণই জটিল। তবে প্রেম এক এক জনের ক্ষেত্রে এক এক রকমের। তবে এখানেই শেষ নয়, মিমি চক্রবর্তী আরও জানান, প্রেম বিষয়টা বেশ ভাল। প্রেম করাও ভাল।


নিজেকে ভালবাসা, মা-বাবাকে ভালবাসা, কাছের মানুষদের ভালবাসা তো প্রয়োজন। তবে মিমির কথায় সবার আগে যা প্রয়োজন, তা হল নিজেকে ভালবাসা। নিজেকে ভাল বাসলেই তবে অন্যকে ভালবাসা যায়। নিজের যত্ন প্রসঙ্গেও মুখ খোলেন তিনি। নিজের দিকে নজর দেওয়া প্রয়োজন। তিনি বলেন, নিজে ঠিক থাকলে তবে ১০ জনের পাশে দাঁড়ানো যায়। একবার তিনি নিজে খুব অসুস্থ হয়ে পড়েছিলেন, তবে থেকেই ঠিক করেছিলেন নিজের দিকে তাকাবেন।

সেই থেকে মিমি নিজের দায়িত্ব পালন করে চলেছেন। ভাল ছবি পাচ্ছেন, ভাল কাজ হচ্ছে, সব মিলিয়ে মিমি এখন কেরিয়ারের মধ্যগগণে, তাই বিয়ে নিয়ে এখনই কোনও সিদ্ধান্ত নিয়েছেন কি না, তা স্পষ্ট নয়। মিমি চক্রবর্তী, ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলা পছন্দ করেন না। সেই কারণেই আজও মিমি চক্রবর্তী মুখে কুলুপ এঁটেছেন। তাই তাঁর বিয়ে নিয়ে কিছু অনুমাণ করা বেশ কঠিন। যদিও মিমি চক্রবর্তী খোলামেলা উত্তর দিয়ে থাকেন যে কোনও প্রসঙ্গেই, কেবল একটা দিকই অধরা…।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours