ধোনি ও রায়নার বন্ধুত্ব কারও অজানা নয়। আন্তর্জাতিক ক্রিকেটকে ধোনি যেদিন বিদায় জানিয়েছিলেন, সেই দিনই সুরেশ রায়নাও আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন। জাতীয় দলের পর আইপিএলে সিএসকেতে ধোনি ও রায়নার যুগলবন্দি দেখা গিয়েছে অনেক বছর। রায়না এখন আর আইপিএলে খেলেন না।

চিপকে মাহি-রায়নার ব্রোম্যান্স, ভিডিয়ো না দেখলেই মিস...
চিপকে মাহি-রায়নার ব্রোম্যান্স, ভিডিয়ো না দেখলেই মিস...


কলকাতা: ইয়ে দোস্তি হাম নেহি তোড়েঙ্গে… মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) ও সুরেশ রায়নার (Suresh Raina) বন্ধুত্ব দেখলেই অনেকে এই গানের বুলি আওড়ান। আইপিএলের উদ্বোধনী ম্যাচের আগে চিপকে সিএসকের অনুশীলনের ফাঁকে রায়নার সঙ্গে খুনসুটি করতেও দেখা গিয়েছে চেন্নাইয়ের প্রাক্তন ক্যাপ্টেন মাহিকে। বৃহস্পতিবার বিকেল অবধি সিএসকের ক্যাপ্টেন ছিলেন ধোনি। এখন তিনি চেন্নাই সুপার কিংসের প্রাক্তন অধিনায়ক। তরুণ তুর্কি ঋতুরাজ গায়কোয়াড়ের হাতে সিএসকের ক্যাপ্টেন্সির ব্যাটন তুলে দিয়েছেন মাহি। এ বার মাহির পালা ঋতুকে গাইড করার। দলের প্রয়োজনে পরামর্শ দেওয়া। ধোনিকে এ বারের আইপিএলে হয়তো একটু বেশি ফুরফুরে পাওয়া যাবে। টুর্নামেন্ট শুরু হওয়ার আগে সিএসকের নেটেও তেমনই দেখা গিয়েছে মাহিকে।

ধোনি ও রায়নার বন্ধুত্ব কারও অজানা নয়। আন্তর্জাতিক ক্রিকেটকে ধোনি যেদিন বিদায় জানিয়েছিলেন, সেই দিনই সুরেশ রায়নাও আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন। জাতীয় দলের পর আইপিএলে সিএসকেতে ধোনি ও রায়নার যুগলবন্দি দেখা গিয়েছে অনেক বছর। রায়না এখন আর আইপিএলে খেলেন না। ধারাভাষ্যর সঙ্গে যুক্ত। সময় সুযোগ পেলেই সতীর্থদের সঙ্গে তাই ম্যাচের ফাঁকে বা অনুশীলনের ফাঁকে সময় কাটাতে দেখা যায় রায়নাকে। নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে ধোনি ও রায়নার মিষ্টি একটি ভিডিয়ো। যেখানে দেখা গিয়েছে নেটে অনুশীলনের জন্য দাঁড়িয়ে ধোনি। আর নেটের বাইরে রায়না। দু’জনে নেটের এপার ওপার থেকে কথা বলছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours