ছবির নাম না করে এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, চরিত্রটি পছন্দ হওয়ায় তিনি নিজেই তাঁর টিমকে বলেছিলেন ছবি নির্মাতার সঙ্গে যোগাযোগ করতে। অনুরোধ করেছিলেন যাতে তাঁকে সেই চরিত্রটি দেওয়া হয়। তার জন্য রীতিমতো তাঁকে অডিশন দিতে হয়েছিল।

শেষে সেই দেশেই প্রিয়াঙ্কা? পিগি চপসকে নিয়ে বড় খবর এবার সামনে

প্রিয়াঙ্কা চোপড়া, আজ তাঁর কাছে ভুরি ভুরি ছবির অফার। অনেকেই চাইছেন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে একটি ছবি তৈরি করতে। হলিউড বলিউড নানা ক্ষেত্র থেকে তাঁর কাছে প্রস্তাব পৌঁছে যাচ্ছে। তবে শুরু থেকে সমীকরণটা এতটা সহজ ছিল না। প্রিয়াঙ্কা চোপড়ার কথায় এমনও দিন গিয়েছে যখন তাঁকে একটি চরিত্রের জন্য অনুরোধ করতে হয়েছে। তিনবার অডিশন অর্থাৎ পরীক্ষাও দিতে হয়েছে। ছবির নাম না করে এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, চরিত্রটি পছন্দ হওয়ায় তিনি নিজেই তাঁর টিমকে বলেছিলেন ছবি নির্মাতার সঙ্গে যোগাযোগ করতে। অনুরোধ করেছিলেন যাতে তাঁকে সেই চরিত্রটি দেওয়া হয়। তার জন্য রীতিমতো তাঁকে অডিশন দিতে হয়েছিল।


তৃতীয় সাক্ষাতের সময় তিনি সেই ছবিটি হাতে পান। এমন অভিজ্ঞতা বহু রয়েছে প্রিয়াঙ্কার। প্রিয়াঙ্কার কথায় সে যে কোনও শিল্পী হোক না কেন, অহংকার যদি অন্তরায় হয়ে দাঁড়ায় তবে মুশকিল। যেখানেই ইগো জায়গা করে নিয়েছে, সেখানেই অভিনেতাদের পথ কঠিন হয়ে উঠেছে। আর তা এবার নিজের ক্ষেত্রে প্রমাণ করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কারণ একটাই, তিনি যখন প্রথম বিদেশে পা রেখেছিলেন, স্থির করেছিলেন হলিউডে কাজ করবেন, বলিউডের ছবির প্রস্তাব ফিরিয়েছিলেন, তখন তাঁকে নিয়ে কম কটাক্ষের ঝড় ওঠেনি। যদিও এবার সেই ছবিটা পাল্টে যেতে দেখা গেল।


কারণ বলিউডের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছে যে, তিনি এবার সঞ্জয়লীলা ভনসালির সঙ্গে ছবি করতে চলেছেন। বলিউডে জি লে জ়ারা ছবি ফেরাতে দেখা গিয়েছিল তাঁকে। সেখানেও নতুন গুঞ্জন, প্রিয়াঙ্কা নাকি চান সেই ছবিতে আবারও কাজ করতে। যদিও কোনও প্রজেক্ট নিয়েই মুখ খোলেননি পিগি চপস।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours