বাংলা সিরিয়ালের নায়ক-নায়িকাকে অন্তরঙ্গ দৃশ্যের শুটিং করেন? নায়ক-নায়িকা কি সত্যি-সত্যি একে-অপরকে ঠোঁটে চুমু খায় শুটিং চলাকালীন? ২৫জন লোকের সামনে কীভাবে হয় সেই অন্তরঙ্গ মুহূর্তের শুটিং? 'তোমাদের রানী' ধারাবাহিকের সেটে গিয়ে জানতে পারল l

'ভীষণই...' , শুটিং ফ্লোরে ২৫ জন লোকের মাঝে নায়িকা রানীর ঠোঁটে 'চুমু' খেয়েই মুখ খুললেন নায়ক দুর্জয়
'তোমাদের রানী' ধারাবাহিকে 'রানী' অভিকা মালাকার এবং 'দুর্জয়' অর্কপ্রভ রায়। নিজস্ব চিত্র।

লোকে লোকারণ্য ‘তোমাদের রানী’ ধারাবাহিকের সেট। নায়ক-নায়িকা তো বটেই। আসবাবে ঠাসা সেই সেটে পরিচালক, চিত্রগ্রাহক, ট্রলিম্যান ছাড়াও উপস্থিত আর ২০ জন।  ফ্লোরে ঢুকতেই দেখতে পায় নায়ক-নায়িকার চুম্বনরত দৃশ্যের শুটিং। বিছানার উপর বসে আসেন তাঁরা। নায়ক আস্তে করে নায়িকার মুখ দুই হাতের তালুতে আগলে টেনে আনছেন নিজের ঠোঁটের দিকে। পরিচালক মনিটারে দেখতে-দেখতে নির্দেশ দিচ্ছেন, “আর একটু কাছে, আর একটু কাছে…”। তারপর নায়ক-নায়িকা যা করলেন, তাঁকে খোলা চোখে দেখলে মনে হবে ‘কিস’, ‘চুমু’… গালে না, কপালে না, এক্কেবারে ঠোঁটে। প্রাণে এবং মুখে তীব্র উত্তেজনা নিয়ে বারবার সেই শট দিয়ে গেলেন ‘তোমাদের রানী’ ধারাবাহিকের নায়ক-নায়িকা রানী এবং দুর্জয়, অর্থাৎ অভিনেত্রী অভিকা মালাকার এবং অভিনেতা অর্কপ্রভ রায়। মাস্টার শট এবং ক্লোজ়আপ শটের শুটিংয়ের পর ফাঁক পেয়ে বেরিয়ে এলেন নায়ক-নায়িকা। ধরা দিলেন  ক্যামেরার সামনে। তাঁদের দেখেই প্রশ্ন, চুমুটা কি সত্যি খেতে হয়েছিল?অতগুলো লোকের সামনে অপ্রস্তুত লাগেনি?


তবে ‘দর্শক’-এর রানী কিন্তু দারুণ স্মার্ট। একটুও ইতস্তত না করে অকপট বলে ফেললেন, “না না, একেবারেই চুমু খেতে হয়নি। ওই ঠোঁটের সামনে টুকু গিয়েই ব্য়াস…।” প্রায় জনা ২০ লোকের উপস্থিতিতে ওরকম অন্তরঙ্গ এবং স্পর্শকাতর দৃশ্যের শুটিং নায়ক-নায়িকা হিসেবে কতখানি অস্বস্তির জানতে চাওয়ায় অভিনেতা অর্কপ্রভ বললেন, “একেবারেই চাপের বিষয় নয় কিন্তু। আপাত ভাবে দেখে যেমন মনে হয় তেমনটা নয়। জড়তা কাটিয়ে ফেলা হয় আগেই। আর ওভাবে তো শুটিংটা হয়ও না আমাদের।” এই কথা শুনেই অভিকা বলে ওঠেন, “প্রথম অভিনয় করতে এসেছিলাম যখন, একটু চাপের মনে হয়েছিল বিষয়টা। কিন্তু এখন অনেকটা ধাতস্থ হতে পেরেছি। সেটে সবাই বলে দেয় কী করতে হবে।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours