রবিবার রাত্রিবেলা বিজন দাস তাঁর দলেরই এক সমর্থকের বাড়িতে ছিলেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গৌতম দাস নামে স্থানীয় এক জমি ব্যবসায়ী সহ কয়েকজনের সঙ্গে তাঁর কোনও একটি বিষয় নিয়ে বচসা বাধে। অভিযোগ, এই তর্কাতর্কির মধ্যেই বেশ কয়েকজন দুষ্কৃতী খুব কাছ থেকে তাঁকে গুলি করে। বিজনবাবুর মাথা ও কানে গুলি লাগে।


 দলেরই সমর্থকের বাড়িতে খুন তৃণমূল নেতা, ঘরের ভিতরে ঢুকে চলল গুলি
মৃত বিজন দাস

বারাসত: মৃত্যু তৃণমূল নেতার। দলেরই সমর্থকের বাড়ির ভিতরে ঢুকে গুলি করে খুন করা হল তাঁকে। নিহত তৃণমূল নেতার নাম বিজন দাস। তিনি উত্তর ২৪ পরগনার অশোকনগর থানার গুমা ১ নম্বর পঞ্চায়েতের উপপ্রধান। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বারাসত লোকসভা কেন্দ্রের সাংসদ ডঃ কাকুলি ঘোষ দস্তিদার।


রবিবার রাত্রিবেলা বিজন দাস তাঁর দলেরই এক সমর্থকের বাড়িতে ছিলেন। সেখানে নিমন্ত্রণ ছিল তাঁর। খাওয়া দাওয়ার পর নিচের ঘরে একা শুয়েছিলেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গৌতম দাস নামে স্থানীয় এক জমি ব্যবসায়ী সহ কয়েকজনের সঙ্গে তাঁর কোনও একটি বিষয় নিয়ে বচসা বাধে। অভিযোগ, এই তর্কাতর্কির মধ্যেই বেশ কয়েকজন দুষ্কৃতী খুব কাছ থেকে তাঁকে গুলি করে। বিজনবাবুর মাথা ও কানে গুলি লাগে।

দ্রুত তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বারাসত হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় অশোকনগর থানাযর পুলিশ তদন্ত শুরু করেছে। তবে এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। অপরদিকে,মৃতের পরিবারের দাবি, উপপ্রধান হওয়ার পর থেকেই পঞ্চায়েতের অভ্যন্তরে নানা বিষয়ে গোষ্ঠী কোন্দল ছিল।


দীপ হালদার নামে অপর তৃণমূল কর্মী বলেন, “এটা পরিকল্পনা মাফিক হয়েছে। বাড়ির মধ্যে ঢুকেই গুলি করেছে। যেই সময় ঘরের ভিতর ঢুকে গুলি মেরেছে সেই সময় ঘরে কেউ ছিল না।” মানব কল্যাণ মজুমদার, পাশের গ্রামের প্রধান বলেন, ” র‌্যাঞ্চো বলে একজনের বাড়ি আছে। গতকাল তাঁর বাড়িতেই ওর নিমন্ত্রণ ছিল। এবার ও খেয়ে দেয়ে শুয়েছিল। তখনই বাড়ির ভিতর গৌতম দাস ঢোকে আর তারপর ওকে গুলি করে চলে যায়।” সাংসদ কাকলি ঘোষ দস্তিদার বলেন, “বিজনের মৃত্যুতে দলের অনেক বড় ক্ষতি হল। অত্যন্ত মর্মান্তিক ঘটনা। পুলিশ তদন্ত শুরু করেছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours