গতকাল পার্থ ভৌমিক বলেন, "অজিত মাইতিতে আগেই সরিয়ে দিয়েছি। এখন থেকে যৌথ ভাবে এলাকা দেখবেন হলধরদা ও শক্তিদা" দু'জনকেই বলা হয়েছিল, তাঁরা যেন এলাকার ক্ষোভ বিক্ষোভ সামাল দেন। তবে সেই হলধর আড়ির বিরুদ্ধেও যে ক্ষোভ রয়েছে কার্যত খড়ের গাদা পুড়িয়ে তারই প্রদর্শন করলেন মহিলারা। ঘটনাস্থলে মোতায়েন প্রচুর পুলিশ। রয়েছেন এসডিপিও হাসনাবাদ।

অজিতকে সরিয়ে হলধরকে দায়িত্ব দিয়েছিলেন পার্থ, এবার তাঁর বিরুদ্ধেও পথে নামলেন মহিলারা
হলধর আড়ি, তৃণমূল অঞ্চল সভাপতি

সন্দেশখালি: রবিবারই সেচমন্ত্রী পার্থ ভৌমিক ঘোষণা করেছিলেন তৃণমূলের নতুন অঞ্চল সভাপতি হলধর আড়ির নাম। অজিত মাইতিকে সরিয়ে হলধরকে দেওয়া হয় দায়িত্ব। তবে তারপরও যে গ্রামবাসীদের ক্ষোভ প্রশমিত হয়নি তা বোঝা গেল সোমবারের ঘটনায়। এবার হলধরের বিরুদ্ধেও পথে নামলেন গ্রামের মহিলারা। এমনকী ধরিয়ে তৃণমূল নেতার খড়ের গাদায় ধরানো হল আগুন।

গতকাল পার্থ ভৌমিক বলেন, “অজিত মাইতিতে আগেই সরিয়ে দিয়েছি। এখন থেকে যৌথ ভাবে এলাকা দেখবেন হলধরদা ও শক্তিদা” দু’জনকেই বলা হয়েছিল, তাঁরা যেন এলাকার ক্ষোভ বিক্ষোভ সামাল দেন। তবে সেই হলধর আড়ির বিরুদ্ধেও যে ক্ষোভ রয়েছে কার্যত খড়ের গাদা পুড়িয়ে তারই প্রদর্শন করলেন মহিলারা। ঘটনাস্থলে মোতায়েন প্রচুর পুলিশ। রয়েছেন এসডিপিও হাসনাবাদ।

হলধর আড়ি বলেন, “যারা নেতৃত্বে থেকে মানুষের ক্ষতি করেছে তাঁদেরই রোষ এসে আমার উপর পড়ল। আমি গতকালই বলেছিলাম গ্রামবাসীদের অভাব অভিযোগ মেটাবো। কিন্তু মানুষ সুযোগই দিল না। বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা আমায় গতকালই হুমকি দিয়ে বলেছিল এখানে তৃণমূল বলে কিছু রাখব না। করুণা আড়ি নামের এক মহিলাও হুমকি দিয়েছিল। অন্য লোকের অন্যায়ের বহিঃপ্রকাশ হয়েছে।” তিনি আরও জানান, “সিরাজউদ্দিনের উপর ওঠা জমি দখলের অভিযোগ, ঘর ভাঙার অভিযোগ এগুলো ঠিক। অজিও অনেক অন্যায় করেছেন। তবে সব ঠিক নয়।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours