২০১৭ সালে প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন দুর্নিবার। মীনাক্ষী মুখোপাধ্যায়কে বিয়ে করেন তিনি। তবে সেই বিয়ে খুব বেশিদিন স্থায়ী হয়নি। ২০২২ সালে মীনাক্ষীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর মোহরের সঙ্গে সম্পর্কের খবর সামনে আসে। এরপর ৯ মার্চ তাঁরা সাত পাকে বাঁধা পড়েন। জুটির পরিবারের এখন খুশির মেজাজ।

বাবা-মা হলেন দুর্নিবার-মোহর, শুভেচ্ছার বন্যা নেটপাড়ায়

বিয়ের আট মাসের মাথায় দিয়েছিলেন সুখবর। মা হতে চলেছেন ঐন্দ্রিলা তথা মোহর সেন। দুর্নিবার সাহার সঙ্গে সম্পর্কে আসার পর থেকেই তাঁদের নিয়ে চর্চা ছিল তুঙ্গে। বিয়ের পর খুব বেশি দিন সময় নেননি তাঁরা। পরিবার পরিকল্পনা করে সকলকে দিয়েছিলেন সুখবর। রবিবার তাঁদেরই কোল আলো করে এল পুত্র সন্তান। দুই থেকে তিন হলেন তাঁরা। আনন্দের মুহূর্ত এভাবেই সকলের সঙ্গে ভাগ করে নিলেন দুর্নিবার। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উদ্দেশে জানালেন, পুত্রসন্তান হয়েছে। তারপরই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তার বন্যা বয়ে যাচ্ছে।


২০২৩ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন তাঁরা। বিয়ের এক বছর হওয়ার আগেই ঘরে এল নতুন সদস্য। ৯ মার্চ তাঁদের প্রথম বিবাহ বার্ষিকী। তখন তাঁরা তিনজনে সেলিব্রেশন করবেন। অক্টোবর মাসে সকলকে জানিয়েছিলেন তাঁরা মা-বাবা হতে চলেছেন। ধুমধাম কতরে সাধের অনুষ্ঠানও হয় মোহরের। উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ইনস্টাগ্রামে দুর্নিবার জানিয়ে দেন ‘ছেলে হয়েছে’। পাশাপাশি একটি কার্ড শেয়ার করে তিনি লেখেন, ‘কখনও ভাবতেই পারিনি একটা কান্না আমাদের এতটা আনন্দ দেবে। মোহর-দুর্নিবার’। আর সেই পোস্টের ক্যাপশনে লেখা আমরা হলাম তিন।


প্রসঙ্গত, ২০১৭ সালে প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন দুর্নিবার। মীনাক্ষী মুখোপাধ্যায়কে বিয়ে করেন তিনি। তবে সেই বিয়ে খুব বেশিদিন স্থায়ী হয়নি। ২০২২ সালে মীনাক্ষীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর মোহরের সঙ্গে সম্পর্কের খবর সামনে আসে। এরপর ৯ মার্চ তাঁরা সাত পাকে বাঁধা পড়েন। জুটির পরিবারের এখন খুশির মেজাজ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours