দেশের মাটিতে চলছে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ। সেখানে বিরাট কেন খেলছেন না? ভারতীয় ক্রিকেট প্রেমীদের মুখে মুখে ঘুরছে এই প্রশ্ন। এতদিন বার বার ঘুরে ফিরে এসেছে বিরাটের স্ত্রী, বলিউড অভিনেত্রী অনুষ্কার শর্মা দ্বিতীয় বার প্রেগন্যান্সির খবর। মাঝে শোনা গিয়েছিল বিরাটের মা সরোজ কোহলি অসুস্থ। অবশ্য বিরাটের দাদা বিকাশ কোহলি পরিষ্কার করে দেন তাঁদের মায়ের অসুস্থতার ভুয়ো খবর ছড়ানো হয়েছে।

বিরুষ্কার সংসারে আসছে দ্বিতীয় সন্তান, সিলমোহর দিলেন এবিডি
বিরুষ্কার সংসারে আসছে দ্বিতীয় সন্তান, সিলমোহর দিলেন এবিডি


বিরাট কোহলি (Virat Kohli) কেন খেলছেন না ইংল্যান্ড সিরিজে? ভারতীয় ক্রিকেট প্রেমীদের মুখে মুখে ঘুরছে এই প্রশ্ন। এতদিন বার বার ঘুরে ফিরে এসেছে বিরাটের স্ত্রী, বলিউড অভিনেত্রী অনুষ্কার শর্মা (Anushka Sharma) দ্বিতীয় বার প্রেগন্যান্সির খবর। মাঝে শোনা গিয়েছিল বিরাটের মা সরোজ কোহলি অসুস্থ। অবশ্য বিরাটের দাদা বিকাশ কোহলি পরিষ্কার করে দেন তাঁদের মায়ের অসুস্থতার ভুয়ো খবর ছড়ানো হয়েছে। তারপর আবার বিরুষ্কার দ্বিতীয় সন্তান আসছে, এই তত্ত্বেই ফিরে গিয়েছিলেন কোহলির অনুরাগীরা। এর মধ্যে শোনা গিয়েছিল, বিরাট কোহলি বর্তমানে দেশের বাইরে রয়েছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টেও খেলবেন কি না নিশ্চিত নয়। এ বার বিরাটের ইংল্যান্ড (England) সিরিজে না খেলার আসল কারণ জানা গেল। বিরুষ্কার সংসারে আসছে দ্বিতীয় সন্তান। এই খবরে সিলমোহর দিলেন বিরাটের কাছের বন্ধু এবিডি।


ইংল্যান্ড সিরিজ শুরু হওয়ার আগে বিসিসিআইয়ের তরফ থেকে একটি বিবৃতির দিয়ে জানানো হয় যে, পারিবারিক কারণে বিরাট প্রথম ২ টেস্ট ম্যাচে খেলবেন না। এ বার বিরাটের টেস্টে না খেলার আসল কারণ জানালেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক এবি ডে ভিলিয়ার্স। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেল একটি প্রশ্ন উত্তর পর্বে প্রোটিয়া তারকা তাঁর ভক্তদের জানালেন, বিরাট কেন স্টোকসদের বিরুদ্ধে খেলছেন না। এবিডি এই সব বলতে বলতেই ইঙ্গিত দেন শীঘ্রই দ্বিতীয় বার বাবা হতে চলেছেন বিরাট।


ইউটিউবে বিরাটকে নিয়ে এবিডি বলেন, ‘এই মুহূর্তে আমি এটাই বলবো যে বিরাট একেবারে ঠিক আছে। ও নিজের পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছে বলেই প্রথম ২টো টেস্টে খেলল না। আমি পাকাপাকিভাবে আর কিছু জানাতে চাই না। ওকে আমি দ্রুত মাঠে দেখতে চাই।’ এরপরই এবিডি তিনি একবার দেখে জানাবেন, বিরাটের সঙ্গে ঠিক তাঁর কী কথা হয়েছে।


মিস্টার ৩৬০ ডিগ্রির কথায়, ‘আমি ওকে মেসেজ করেছিলাম, কেমন আছে জিজ্ঞেস করেছিলাম। জবাবে ও আমায় জানায় যে ভালোই আছে এবং এই মুহূর্তে নিজের পরিবারকে সময় দিচ্ছে। এটা ঠিক যে খুব শীঘ্রই ও ফের বাবা হতে চলেছে। ওর দ্বিতীয় সন্তান আসতে চলেছে এই পৃথিবীতে। সুতরাং এখন ওর পরিবারকেই বেশি সময় দেওয়া উচিত, আর এটাই স্বাভাবিক। যদি আপনি নিজের কাছে সৎ না হন, তাহলে আপনি জীবনের পথ হারিয়ে ফেলবেন। আমি মনে করি বেশিরভাগ মানুষের কাছে পরিবার সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। তাই বিরাটকে দোষারোপ করে কোনও লাভ নেই। হ্যাঁ এটা ঠিক যে আমরা ওকে মিস করছি। কিন্তু আমি মনে করি ও সঠিক সিদ্ধান্ত নিয়েছে।’


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours