এত ভাল সম্পর্ক নিয়ে তাঁর বক্তব্য, "খুব স্বাভাবিক ভাবেই এটা আসে। আমার পরিবারও বিয়েতে হাজির ছিল। সত্যি কথা বলতে খুব একটা মাথাও দিতে হয় না। আমরা পরিবার।প্রতি সোমবার রাতে একসঙ্গে খাওয়াদাওয়া করি আমরা।"

আমিরের দুই প্রাক্তন স্ত্রীর মধ্যেই দারুণ সম্পর্ক, কিরণ বললেন, 'আমরা তো একসঙ্গে...'


খুব ছোট্ট বয়সে রীনা দত্তকে বিয়ে করেছিলেন আমির খান। যদিও বিয়ের কিছু বছর পর বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এর পর পরিচালক কিরণ রাওকে বিয়ে করেন আমির। কিন্তু দু’জনের যৌথ সিদ্ধান্তে কিছু বছর আগে বিচ্ছেদ হয়ে যায় তাঁদেরও। বিচ্ছেদ হলেও আমিরের সঙ্গে তাঁর দুই স্ত্রীর সম্পর্ক দারুণ। এখানেই শেষ নয়, দুই স্ত্রীর মধ্যেও সম্পর্ক বেজায় ভাল। কী করে? প্রাক্তনেরা কি সত্যি বন্ধু হতে পারে? এ নিয়ে কিছু দিন আগেই মুখ খুলেছিলে কিরণ। সম্প্রতি রীনা ও আমিরের মেয়ে আইরা খানের বিয়ে চুটিয়ে উপভোগ করেছেন তিনি। এমনকি তাঁর বিদায় বেলায় কেঁদে ফেলেন কিরণ।

এত ভাল সম্পর্ক নিয়ে তাঁর বক্তব্য, “খুব স্বাভাবিক ভাবেই এটা আসে। আমার পরিবারও বিয়েতে হাজির ছিল। সত্যি কথা বলতে খুব একটা মাথাও দিতে হয় না। আমরা পরিবার।প্রতি সোমবার রাতে একসঙ্গে খাওয়াদাওয়া করি আমরা।” এখানেই না থেমে তিনি আরও যোগ করেন, “একই ফ্ল্যাটে আমরা থাকিও। আমার প্রাক্তন শাশুড়ি উপরে থাকেন। রীনা পাশেই থাকেও। আমিরের বোনও খুব একটা দূরে থাকেন না। আমরা প্রত্যেকে প্রত্যেককে মানুষ হিসেবে দারুণ ভালবাসি। আমি রীনা ও আমিরের বোন একসঙ্গে ঘুরতে যাই। আমরা তো কথা বলেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু যেরকম পরিবার ছিল এখনও তেমনই আছে।” ২০০৫ সালে কিরণের সঙ্গে বিয়ে হয় আমিরের। ২০২১ সালে এক যৌথ বিবৃতির মধ্যে দিয়ে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours