সইফ ডেটিং করতে ব্যস্ত। কানাঘুষো খবর পেতেই অবাক হয়েছিলেন অনেকেই। কিন্তু বিন্দুমাত্র অবাক হননি রানি মুখোপাধ্যায়। বরং তিনি মনে মনে স্থির করেছিলেন, এই একটা কথা সইফকে বলবেন। যা আজও সইফ আলি খান ভুলতে পারেননি। কোন কথা জানেন?

সইফ-করিনার গোপন সম্পর্ক, খবর পেতেই এ কী করলেন রানি?


সইফ আলি খান ও করিনা কাপুরের সম্পর্কের সমীকরণ কম বেশি সকলের জানা। তাঁদের মধ্যে যে সম্পর্ক তৈরি হয়েছিল, তার পিছনে একাধিক কারণ ও পরিস্থিতি ছিল দায়ী। তবে একজন ছিলেন, যে এই সেলেব জুটির ডেটিং-এর খবর পেয়ে রীতিমত খুশি হয়েছিলেন। তিনি হলেন রানি মুখোপাধ্যায়। রানি খবর পেতেই সইফের সঙ্গে যোগাযোগ করেছিলেন। সইফ ডেটিং করতে ব্যস্ত। কানাঘুষো খবর পেতেই অবাক হয়েছিলেন অনেকেই। কিন্তু বিন্দুমাত্র অবাক হননি রানি মুখোপাধ্যায়। বরং তিনি মনে মনে স্থির করেছিলেন, এই একটা কথা সইফকে বলবেন। যা আজও সইফ আলি খান ভুলতে পারেননি। কোন কথা জানেন? তিনি বলেছিলেন, আমি ভীষণ খুশি যে তুমি করিনার সঙ্গে ডেট করছো। আমি তোমায় একটা উপদেশ দিতে চাই। সব সময় মনে রাখবে, দুটো ঘোড়া একই পরিবারে। সইফ বলেছিলেন, আজও আমি রানির বলা সেই কথা মনে রেখেছি।


সইফ বলেন, সেদিন রানি বোঝাতে চেয়েছিলেন যে তিনি যেন সব সময় মনে রাখেন পরিবারের দেখা শোনা করার জন্য দুজনেই রইলেন। দুজনেই সমান, দুজনকেই পরিবারের পাশে থাকতে হবে। দুজনেই একে অন্যের সঙ্গে থাকতে হবে। পাশে পাশে চলতে হবে। কারণ তাঁরা একে অন্যের থেকে কেউ কম নন। কেরিয়ার হোক কিংবা ব্যক্তিত্বের দিক থেকে। বাস্তবেও ঠিক তাই হল। যেভাবে বলিউডে নিজের রাজত্ব চালিয়ে যাচ্ছেন করিনা কাপুর খান ও সইফ আলি খান, তা এক কথায় প্রশংসার। প্রতিটা ক্ষেত্রে তা দর্শকদের নজর কাড়ে, ঝড়ের গতিতে ভাইরাল হতে দেখা যায় এই সেলেবদের সেই সকল পদক্ষেপ। বলিউডের অন্যতম সক্রিয় জুটিও বটে তাঁরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours