কয়েকদিন আগেই অজি তারকা ক্রিকেটার ট্রাভিস হেড করোনা আক্রান্ত হয়েছিলেন। তাঁর রিপোর্ট ইতিমধ্যে নেগেটিভ এসেছে। কিন্তু এর মাঝে অজি ক্রিকেটার ক্যামেরন গ্রিন এবং কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড করোনা আক্রান্ত হয়েছেন। ম্যাচের আগের দিন (২৪ জানুয়ারি) জানা গিয়েছিল, এই দু'জনকে দলের থেকে আলাদা রাখা হয়েছে। অবশ্য ম্যাচের দিন গাব্বায় দেখা গেল অন্য ছবি। করোনা আক্রান্ত গ্রিন নেমে পড়েছেন মাঠে। তারপর...

করোনা আক্রান্ত ক্যামেরন গ্রিন সতীর্থদের সঙ্গেই মাঠে, তারপর...
করোনা আক্রান্ত ক্যামেরন গ্রিন সতীর্থদের সঙ্গেই মাঠে, তারপর...


কলকাতা: ক্যারিবিয়ানদের বিরুদ্ধে অ্যাডিলেডে সহজেই প্রথম টেস্ট জিতেছিল প্যাট কামিন্সের অস্ট্রেলিয়া। আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজের (Australia vs West Indies) দিন-রাতের টেস্ট ম্যাচ। সিরিজে এগিয়ে থাকলেও অস্ট্রেলিয়া শিবির খানিকটা চাপেই রয়েছে। কারণ, অজি শিবিরে থাবা বসিয়েছে করোনা। কয়েকদিন আগেই অজি তারকা ক্রিকেটার ট্রাভিস হেড করোনা আক্রান্ত হয়েছিলেন। তাঁর রিপোর্ট ইতিমধ্যে নেগেটিভ এসেছে। কিন্তু এর মাঝে অজি ক্রিকেটার ক্যামেরন গ্রিন (Cameron Green) এবং কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড করোনা আক্রান্ত হয়েছেন। ম্যাচের আগের দিন (২৪ জানুয়ারি) জানা গিয়েছিল, এই দু’জনকে দলের থেকে আলাদা রাখা হয়েছে। অবশ্য ম্যাচের দিন গাব্বায় দেখা গেল অন্য ছবি। করোনা আক্রান্ত গ্রিন নেমে পড়েছেন মাঠে। তারপর…


ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে অজিদের একাদশে রয়েছেন ক্যামেরন গ্রিন। সোশ্যাল মিডিয়ায় অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ক্যামেরন গ্রিনের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, জাতীয় সংগীত গাওয়ার সময় অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা একসঙ্গে দাঁড়িয়ে রয়েছেন। কিন্তু সেই ছবিতে দেখা গিয়েছে সতীর্থদের থেকে একটু দূরে দাঁড়িয়ে রয়েছেন গ্রিন। শোনা গিয়েছে, পুরো ম্যাচে তিনি কোনও সতীর্থদের সংস্পর্শে আসবেন না। সকলের সঙ্গে দূরত্ব বজায় রেখে খেলবেন।



নেটিজ়েনদের দাবি, এই সময় গ্রিনকে বিশ্রাম দিলে ভালো করত অজি ক্রিকেট বোর্ড। একজন আবার কমেন্ট করেছেন, ‘গ্রিনের সামনে ফিল্ডিংয়ের সময় বল চলে এলে, তিনি কি সেটা হাত দিয়ে ধরবেন না?’ অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডের সোশ্যাল মিডিয়া সাইট X এও দলের অলরাউন্ডার ক্যামেরন গ্রিনের ছবি শেয়ার করা হয়েছে।


আইসোলেশন, সোশ্যাল ডিসট্যান্সিং… এই কথাগুলোর সঙ্গে সকলেই পরিচিত। করোনা নিয়ে এখন সেই অর্থে বিরাট কড়াকড়ি নেই। অতীতে করোনা আক্রান্ত ব্যাক্তিকে আলাদা করে থাকতে হত। সব সময় সকলে মাস্ক পরতেন, ভিড় এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হত। ক্রিকেটারদের করোনা হলে মাঠে নামা তো দূর, নিয়ম ছিল আইসোলেশনে থাকা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours