আপাতত বাগদান-বিয়ে নিয়ে কিছুই ভাবছেন না রশ্মিকা-বিজয়। তাঁরা নাকি আপাতত লিভ-ইন সম্পর্কেই থাকবেন কিছু বছর। তারপরই নাকি বিয়ের কথা ভাববেন। আপাতত, কেরিয়ারেই মন দিয়েছেন তাঁরা।

বিয়ে তো নয়ই, বাগদানও নাকি সারছেন না রশ্মিকা-দেবেরাকোন্ডা!
রশ্মিকা-বিজয়।

কিছুদিন আগেই জানা গিয়েছিল, মার্চ মাসেই নাকি বাগদান পর্ব সারবেন দক্ষিণের দুই সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা এবং রশ্মিকা মন্দানা। তা নিয়ে আলোচনাও হয়েছে। শিরোনাম দখল করে নিয়েছিল সেই খবর। কিন্তু গোপন সূত্র থেকে জানা গিয়েছে, বিজয় এবং রশ্মিকা নাকি মোটেও বাগদান সারছেন না। তাঁরা নাকি বাগদানের কথাই ভাবছেন না। বিয়ের প্রসঙ্গ তো অনেক দূরের কথা।


দক্ষিণ ভারতীয় ছবি, তেলুগু ভাষায় তৈরি ‘ডিয়ার কমরেড’-এ এক সঙ্গে কাজ করেছিলেন রশ্মিকা মন্দানা এবং বিজয় দেবেরাকোন্ডা। সেই থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে নানা কথা শোনা যাচ্ছিল। মাঝে এই দুই তারকার মধ্যে ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল। কিন্তু বিজয়ের প্রথম হিন্দি ছবি ‘লাইগার’ ফ্লপ করার পর তাঁকে সান্ত্বনা দেওয়ার জন্য রশ্মিকা এগিয়ে এসেছিলেন। তাইল্য়ান্ডে সময়ও কাটিয়েছিলেন একান্তে। সেই থেকেই ফের সম্পর্কটা জুড়েছে। এখন লিভ-ইন সম্পর্কে আছেন রশ্মিকা-বিজয়।

শোনা যাচ্ছে, আপাতত বাগদান-বিয়ে নিয়ে কিছুই ভাবছেন না রশ্মিকা-বিজয়। তাঁরা নাকি আপাতত লিভ-ইন সম্পর্কেই থাকবেন কিছু বছর। তারপরই নাকি বিয়ের কথা ভাববেন। আপাতত, কেরিয়ারেই মন দিয়েছেন তাঁরা। সেই সূত্র বলেছে, “রশ্মিকা এবং বিজয় খুবই প্রাইভেট মানুষ। এখনও পর্যন্ত সম্পর্কের কথা সকলের সামনে স্বীকারও করেননি তাঁরা। কিন্তু তাঁদের বন্ধুত্ব দেখে অনেকেই অনুমান করে নিয়েছেন সম্পর্কে আছেন তারকা জুটি।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours