ভারত অধিনায়ক এমনিতেই প্রবল অস্বস্তিতে ছিলেন। প্রথম ম্যাচ থেকেই সেই অস্বস্তি। দীর্ঘ ১৪ মাস পর দেশের জার্সিতে টি-টোয়েন্টি খেলছেন রোহিত শর্মা ও বিরাট কোহলি। মোহালিতে প্রথম ম্যাচে খেলেননি বিরাট। অধিনায়ক রোহিত শর্মা প্রথম ম্যাচে ইনিংসের দ্বিতীয় বলেই রান আউট হয়েছিলেন। শুভমন গিল তাঁর কল না শুনে বল দেখছিলেন। ভুলের মাশুল দিতে হয় রোহিতকে। শূন্য রানেই ফেরেন। ইন্দোরে গোল্ডেন ডাক।

Rohit Sharma: 'বীরু, ওটা তো ব্যাটে লেগেছিল...' রোহিতের প্রশ্নে অস্বস্তিতে আম্পায়ার

‘আরে বীরু, ওটা কি লেগ বাই দিয়েছিলে?’। স্টাম্প মাইকে এমনই প্রশ্ন ধরা পড়ল। প্রশ্ন কর্তা রোহিত শর্মা। তবে এখানে বীরু বলতে বীরেন্দ্র সেওয়াগ নন। আম্পায়ার বীরেন্দ্র শর্মা। ভারত অধিনায়ক এমনিতেই প্রবল অস্বস্তিতে ছিলেন। প্রথম ম্যাচ থেকেই সেই অস্বস্তি। দীর্ঘ ১৪ মাস পর দেশের জার্সিতে টি-টোয়েন্টি খেলছেন রোহিত শর্মা ও বিরাট কোহলি। মোহালিতে প্রথম ম্যাচে খেলেননি বিরাট। অধিনায়ক রোহিত শর্মা প্রথম ম্যাচে ইনিংসের দ্বিতীয় বলেই রান আউট হয়েছিলেন। শুভমন গিল তাঁর কল না শুনে বল দেখছিলেন। ভুলের মাশুল দিতে হয় রোহিতকে। শূন্য রানেই ফেরেন। ইন্দোরে গোল্ডেন ডাক। বেঙ্গালুরুতে যে কারণে আম্পায়ারকে প্রশ্ন করেন রোহিত, বিস্তারিত জেনে নিন  এর এই প্রতিবেদনে।

এই সিরিজে শূন্যর হ্যাটট্রিকের আতঙ্কে ভুগছিলেন রোহিত শর্মা। বেঙ্গালুরুতে টস জিতে ব্যাটিং নেন ভারত অধিনায়ক। প্রথম বলে বাউন্ডারিও মারেন রোহিত। স্কোর বোর্ডে তাঁর নামের পাশে ১ বলে চার লেখাও উঠেছিল। হঠাৎই আম্পায়ার লেগ বাইয়ের সিগন্যাল দেন। সে সময় অবশ্য রোহিত কিছু বলেননি। এরপর একটি শর্ট পিচ ডেলিভারিতে পুল শট খেলতে গেলেও ব্যাটে বলে হয়নি। থাই প্যাডে লেগে বাউন্ডারি হয়।


নিজের ফেস করা সপ্তম ডেলিভারিতে রোহিতের ব্যাটে রানের খাতা খোলে। তার আগে লেগ বাইতে আরও একটা সিঙ্গল নেন। উল্টো প্রান্তে যেতেই আম্পায়ার বীরেন্দ্র শর্মাকে সটান রোহিতের প্রশ্ন, ‘বীরু, প্রথমটাও কি লেগ বাই দিয়েছিলে? ওটা তো ব্যাটে লেগেছিল। এমনিতেই সিরিজে আমার দুটো শূন্য রয়েছে।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours