প্রতীক দে-র বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় তাঁর নামে বদনাম করা হচ্ছে বলে আগেই অভিযোগ তুলেছিলেন পাপিয়া হালদার। এদিন টিভি৯ বাংলা-কে দেওয়া সাক্ষাৎকারেও প্রতীকের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন পাপিয়া হালদার। পাল্টা ২০১৬ সাল থেকে তাঁর সঙ্গে করা সমস্ত চ্যাট দেখানোর দাবি জানালেন প্রতীক।


একজন দেখালেন স্ক্রিনশট, অন্যজনের হাটে হাঁড়ি ভাঙার হুঁশিয়ারি, উত্তাপ বাড়ছে পাপিয়া-প্রতীকের তরজার
রাজপুর-সোনারপুরের কাউন্সিলর পাপিয়া হালদার ও তৃণমূল যুব নেতা প্রতীক দে।

সুভাষগ্রাম: তৃণমূল কাউন্সিলর ও যুব নেতার বাকবিতণ্ডা চরমে পৌঁছেছে। পরস্পরের বিরুদ্ধে তোপ দাগার পর এবার রীতিমতো সাংবাদিক সম্মেলন করে প্রতীক দের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরব হলেন রাজপুর-সোনারপুর পুরসভার কাউন্সিলর পাপিয়া হালদার। শুধু মৌখিক অভিযোগ তোলা নয়, মোবাইলের স্ক্রিনশট-সহ তথ্য-প্রমাণও দেখালেন তিনি। একইসঙ্গে আক্ষেপ প্রকাশ করে তিনি বলেন, দিনের পর দিন বিধায়ককে জানিয়েছি। কিন্তু, কোনও পদক্ষেপ করা হয়নি। গোটা ঘটনায় তিনি শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত এবং নিরাপত্তাহীনতা অনুভব করছেন বলেও জানান পাপিয়া। যদিও পাল্টা টিভি৯ বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে পাপিয়ার সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন প্রতীক দে। ২০১৬ সাল থেকে তাঁদের সম্পর্ক রয়েছে দাবি জানিয়ে সম্পূর্ণ চ্যাট সামনে আনারও দাবি জানান প্রতীক।

প্রতীক দে-র বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় তাঁর নামে বদনাম করা হচ্ছে বলে আগেই অভিযোগ তুলেছিলেন পাপিয়া হালদার। এদিন টিভি৯ বাংলা-কে দেওয়া সাক্ষাৎকারেও প্রতীকের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন পাপিয়া হালদার। বলেন, “প্রতীক দে সকলকে জানায় আমি তাঁর রেজিস্ট্রি করা বউ। আমি এর প্রতিবাদ জানালে হুমকি দিচ্ছে।” এব্যাপারে তিনি স্ক্রিনশটও দেখান।

যদিও পাপিয়ার অভিযোগের পাল্টা প্রতীকের দাবি, কিছু বাছাই করা স্ক্রিনশট দেখানো হচ্ছে। ২০১৬ সাল থেকে হোয়াটসঅ্যাপ ও মেসেজে তাঁর সঙ্গে কী কথোপকথন হয়েছে, সেগুলি পাপিয়া সব বের করলে পুরো বিষয়টি স্পষ্ট হয়ে যাবে। অর্থাৎ পাপিয়ার সঙ্গে তাঁর সম্পর্কের যে অভিযোগ প্রতীক তুলেছেন, সেগুলি সম্পূর্ণ চ্যাটে পাওয়া যাবে বলে দাবি যুব তৃণমূল নেতার। ঠিক সময়ে সবকিছু প্রমাণিত হবে বলেও দাবি জানান তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours