বাসের যাত্রীদের জন্য খাবার, ওষুধ, মেডিক্যাল কিটের যথেষ্ট ব্যবস্থা রয়েছে বলেই তৃণমূল সূত্রের খবর। বিভিন্ন জেলা থেকে কর্মীরা আগেই এসে উপস্থিত হয়েছিলেন নেতাজি ইন্ডোরে। আজ সেখান থেকেই ছাড়ছে বাস।

TMC Delhi Protest: রাজধানীর উদ্দেশে রওনা দিল ৫০টি বাস, শেষ মুহূর্তের প্রস্তুতি তৃণমূলের
বাসে উঠছেন তৃণমূলকর্মীরা

কলকাতা: রেলের কাছে বিশেষ ট্রেন চেয়েও পায়নি তৃণমূল। তাই শেষ মুহূর্তে বাসই ভরসা। শনিবার সকালেই ৫০টি বাস প্রস্তুত করে ফেলেছে রাজ্যের শাসক দল। ভলভো সংস্থার স্লিপার বাসগুলিতে তৃণমূলের কর্মী-সমর্থক ও জন কার্ড হোল্ডারদের নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়েছে। সব মিলিয়ে প্রায় ৫ হাজার লোককে দিল্লি নিয়ে যাওয়া হচ্ছে। নেতাজি ইন্ডোর স্টেডিয়াম থেকে বাসগুলি ছাড়ছে। এদিন সকাল সাড়ে ৮টায় বাসগুলি ছাড়ার কথা থাকলেও বৃষ্টির কারণে তা সম্ভব হয়নি। দেরী হয়েছে অনেকটাই। তবে তাতে উদ্যম কমেনি কর্মীদের মধ্যে। তাঁরা বলছেন, অধিকার পাওয়ার জন্য তো কষ্ট করতেই হবে।


কলকাতা থেকে ছেড়ে বাসগুলি বিহার, উত্তর প্রদেশ পেরিয়ে দিল্লি পৌঁছবে। বাসের যাত্রীদের জন্য খাবার, ওষুধ, মেডিক্যাল কিটের যথেষ্ট ব্যবস্থা রয়েছে বলেই তৃণমূল সূত্রের খবর। বিভিন্ন জেলা থেকে কর্মীরা আগেই এসে উপস্থিত হয়েছিলেন নেতাজি ইন্ডোরে। বাসে যেতে কষ্ট হবে না? এই প্রশ্নের উত্তরে এক যাত্রী বলেন, “পেটের খিদে আছে তো, মানুষ নিজের অধিকার প্রতিষ্ঠার জন্য এটুকু কষ্ট তো করবেনই।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours