বৈঠকে ছিলেন বিভিন্ন বিভাগের শীর্ষ কর্তারা। মেয়র, ডেপুটি মেয়র, অন্যান্য মেয়র পরিষদ এবং ১৬ টি বরোর চেয়ারম্যানরা।

Dengue in Kolkata: ডেঙ্গির বাড়বাড়ন্তে দায়ী কেন্দ্রীয় সরকারের সংস্থা-আবাসন? কলকাতা পুরনিগমের বৈঠকে আর কোন বিষয় উঠে এল?চলছে বৈঠক

কলকাতা: দিনে দিনে দাপট বাড়াচ্ছে ডেঙ্গি। গত মরসুমের থেকে এখনও পর্যন্ত এবারে আক্রান্তের সংখ্য়া প্রায় ১ হাজারেরও বেশি। পরিসংখ্য়ান বলছে, গোটা রাজ্যে আক্রান্তের সংখ্যা ইতিমধ্যেই তিন হাজার ছুঁইছুঁই। যার মধ্যে সিংহভাগই আবার জেলার। তবে উদ্বেগের বাতাবরণ রয়েছে শহর কলকাতাতেও (Dengue Outbreak in Kolkata)। কলকাতাতেও বাড়ছে মৃত ও আক্রান্তের সংখ্যা। ডেঙ্গি দমনে রণকৌশল ঠিক করতেই একদিন আগেই বৈঠকে বসেছিলেন ডেপুটি মেয়র অতীন ঘোষ। এদিন কলকাতা পুরনিগমে হয়ে গেল ডেঙ্গি সংক্রান্ত উচ্চ পর্যায়ের বৈঠক।  


শহরের বিভিন্ন অংশে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। তা নিয়ে উদ্বেগ বাড়ছে পুরনিগমের অন্দরেও। বৈঠকে ছিলেন বিভিন্ন বিভাগের শীর্ষ কর্তারা। মেয়র, ডেপুটি মেয়র, অন্যান্য মেয়র পরিষদ এবং ১৬ টি বরোর চেয়ারম্যানরা। সূত্রের খবর, রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি নিয়ে বৃহস্পতিবার নবান্নে বৈঠক হওয়ার কথা রয়েছে। নবান্নের বৈঠকের আগে পুর ও নগরোন্নয়ন দফতরের‌ও‌‌ একটি বৈঠক করার কথা রয়েছে বলে খবর। 



Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours