অনেকেই জানেন না, Airtel-এর এমন কিছু প্ল্যান আছে, যাতে আনলিমিটেড কল থেকে শুরু করে প্রচুর ডেটা পাওয়া যায়। আপনাকে কম দামে কয়েকটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান সম্পর্কে জানানো হবে।

পকেট ফ্রেন্ডলি দামে দিনে 1.5 GB হাইস্পিড ডেটা দিচ্ছে Airtel, 90 দিনের প্যাকের দাম কত?
কম খরচে আনলিমিটেড কল আর প্রচুর ডেটা পাওয়া গেলে আর কী চাই! আবার অনেকেই চান কম খরচে যাতে বেশিদিনের বৈধতা পাওয়া যায়। দেশের অনেক টেলিকম কোম্পানিই এই ধরনের সুবিধা দেয়। কিন্তু আপনি যদি Airtel ব্যবহার করেন, তবে আপনি অনেক কম খরচে প্রচুর সুবিধা পেয়ে যাবেন। অনেকেই জানেন না, Airtel-এর এমন কিছু প্ল্যান আছে, যাতে আনলিমিটেড কল থেকে শুরু করে প্রচুর ডেটা পাওয়া যায়। আপনাকে কম দামে কয়েকটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান সম্পর্কে জানানো হবে। আর সেই সব প্ল্যানকে টেক্কা দেওয়ার জন্য Jio-এর একটি দুর্দান্ত প্ল্যান আছে। সেই প্ল্যানটিও সস্তা। তবে সেই প্ল্যানে আপনি কোন কোন সুবিধা বেশি পাবেন, তা দেখে নিন।


এয়ারটেলের 799 টাকার প্ল্যান:

Airtel-এর একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান রয়েছে, তার দাম 799 টাকা। Airtel-এর এই দুর্দান্ত রিচার্জ প্ল্যানে আপনি 90 দিনের বৈধতা পাবেন। এই প্ল্যানে আপনি আনলিমিটেড কলিংয়ের সুবিধাও পেয়ে যাবেন। এছাড়াও, আপনি প্রতিদিন বিনামূল্যে 100টি SMS পাবেন। কোম্পানি আপনাকে রোজ 1.5 জিবি ডেটা অফার করে। শুধু তাই নয়, এই প্ল্যানে আপনি আরও অনেক সুবিধা পাবেন। বিনামূল্যে Hellotune, Wynk Music সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। তার জন্য আপনাকে আর আলাদা করে টাকা খরচ করতে হবে না।


এয়ারটেলের 519 টাকার প্ল্যান:

Airtel তার ব্যবহারকারীদের সুবিধার জন্য 519 টাকার একটি প্ল্যানও অফার করে। এই সস্তার প্ল্যানে, আপনি প্রতিদিন 1.5 জিবি হাই স্পিড ডেটার সুবিধা পাবেন। কিন্তু এই প্ল্যানের বৈধতা মাত্র 60 দিনের জন্য। আপনি যদি কম দিনের বৈধতা সহ একটি প্ল্যান চান, তবে এই প্ল্যানটি রিচার্জ করতে পারেন। এতে আপনি আনলিমিটেড কল আর প্রতিদিন 100 টি SMS-এর সুবিধা পাবেন।



আপনি যদি Jio ব্যবহারকারী হন, তাহলে আপনি Jio-এর একটি প্রিপেড রিচার্জ প্ল্যান পেয়ে যাবেন। তার জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র 719 টাকা। এই প্ল্যানে, আপনি এয়ারটেলের চেয়ে বেশি সুবিধা পেয়ে যাবেন। এই প্ল্যানে আপনি 84 দিনের বৈধতা পাচ্ছেন। দৈনিক 2 জিবি হাই স্পিড ডেটা, 100টি এসএমএস, সুবিধা পাবেন। এই প্ল্যানের দৈনিক ডেটা অনুযায়ী, আপনি 84 দিনের জন্য মোট 168 জিবি ডেটা পাবেন, যা Airtel-এর থেকে বেশি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours