প্রাথমিকভাবে সম্পর্কের খবর চাপা রাখলেও খুব বেশিদিন সময় নেননি তাঁরা প্রকাশ্যে তাঁদের কথা জানাতে। তা নিয়ে শত জলঘোলা হলেও, তাঁরা যে বলিউডের অন্যতম পাওয়ার কপিল, তা অনেকেরই জানা।

Malaika Arora: প্রেমিকের জন্মদিনে এ কী করলেন মালাইকা? মুহূর্তে ভাইরাল ভিডিয়ো
মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণের কথা কারও অজানা নয়। দীর্ঘ ৪ বছর ধরে তাঁরা একে অপরের সঙ্গে লিভইন সম্পর্কে রয়েছেন। প্রাথমিকভাবে সম্পর্কের খবর চাপা রাখলেও খুব বেশিদিন সময় নেননি তাঁরা প্রকাশ্যে তাঁদের কথা জানাতে। তা নিয়ে শত জলঘোলা হলেও, তাঁরা যে বলিউডের অন্যতম পাওয়ার কপিল, তা অনেকেরই জানা। একাধিকবার সামনে এসেছে তাঁদের বিচ্ছেদের খবর। তবে নিন্দুকের মুখে ছাই দিয়ে বারবার তাঁরা প্রকাশ্যে এসেছেন। তবে বিয়ে প্রসঙ্গে খুব একটা কথা বলতে দেখা যায় না তাঁদের। একের পর এক খবরের শিরোনামে তাঁদের সম্পর্ক জায়গা করে নিলেও কোথাও গিয়ে যেন আজও এই জুটিকে নিয়ে দর্শকদের মনে কৌতুহলের পারদ তুঙ্গে।


তবে তাঁরা যে নিজেদের নিয়ে বেজায় আছেন, তার প্রমাণ মিলেছে একাধিকবার। ঝড়ের গতিতে এবার ভাইরাল তাই অর্জুন কাপুরের জন্মদিনের পার্টি। হাউসপার্টিতে উপস্থিত ঘনিষ্টমহল এদিন নাচে গানে হুল্লোরে করলেন সেলিব্রেশন। তবে কোথাও গিয়ে যেন মালাইকার হটনেসের সামনে সবটাই ফিকে। ৫০ ছুঁই ছুঁই সেলেব যেভাবে ছাইয়া গানে নাচলেন তা এক কথায় বলতে গেলে তাক লাগাল ভক্তদের। তাঁর ঠুমকাতে সকলেই অবাক। জুটি যেভাবে সেলিব্রেট করলেন জন্মদিনের পার্টি তা নিঃসন্দেহে নজর কাড়া।


তবে এক সঙ্গে থাকলেও এই জুটি এখনও বিয়ের সিদ্ধান্ত নেননি। তবে মালাইকা আরোরা জানিয়ে ছিলেন, যে তিনি সন্তান নিতে রাজি আছেন। সংসার করতেও রাজি রয়েছেন। বাকিটা সময় এলে জানা যাবে। তবে অর্জুন কাপুর নিজের মতামত স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন। তিনি বলেছিলেন মালাইকাকে নিয়ে বরাবরই তিনি সিরিয়াস, তবে কেরিয়ারে বেশি নজর দিতে চান। তাই বিয়ে নিয়ে খুব একটা ভাবতে তিনি রাজি নন। অর্জুন কাপুরের এই মন্তব্য রাতারাতি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ফলে তাঁদের ভবিষ্যতের সিদ্ধান্ত নিয়ে এখনই কিছু অনুমান করা সম্ভব না হলেও তাঁরা যে বর্তমানে চুটিয়ে প্রেম করছেন, তা নিয়ে কোনও দ্বিমত নয়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours