টলিউডের অন্যতম অভিনেতা, যিনি বারবার নিজেকে প্রমাণ করেছেন তাঁর অনবদ্য অভিনয়ে। ঘরের বায়োস্কোপ অ্যাওয়ার্ডস শোয়ে এসে সকলের নজর কাড়লেন সৌরভ।

Ghorer Bioscope Award 2023: ঘরের বায়োস্কোপ-এ এসে কোন সুখবর দিলেন সৌরভ?
‘মন্টু পাইলট’ ওয়েব সিরিজ রাতারাতি জনপ্রিয় হয়েছিল, নেপথ্যে সৌরভ দাস। টলিউডের অন্যতম অভিনেতা, যিনি বারবার নিজেকে প্রমাণ করেছেন তাঁর অনবদ্য অভিনয়ে। ঘরের বায়োস্কোপ অ্যাওয়ার্ডস শোয়ে এসে সকলের নজর কাড়লেন সৌরভ। মঞ্চে উঠে ‘মন্টু পাইলট’এর জন্য পান সেরা অভিনেতার সম্মান। পুরস্কার হাতে নিয়ে মঞ্চ থেকেই এদিন সৌরভ জানিয়েছিলেন, ‘মন্টুর ভাষায় নয়, সৌরভের কথায় বলছি, ধন্যবাদ টিভি ৯ বাংলা। ধন্যবাদ হইচই, শ্রীকান্ত দা, মণীদা, আমার বড়ভাই দেবালয় দা। এমন একটা দিন যখন আমার পুরো পরিবার রয়েছে এখানে, আমার বাবা, মা ও ভাই, তোমার সঙ্গে এই মুহূর্তটা আরও বিশেষ হয়ে ওঠল। এই পুরস্কার তোমাদের জন্য। ধন্যবাদ সবাকে। ধন্যবাদ পরমদা, ধন্যবাদ অর্পিতাদি। শেষে দেব ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়ে মঞ্চ ত্যাগ করেন সৌরভ দাস।’


এরপর পুরস্কার নিয়ে বিশেষভাবে বাংলাকে জানালেন অভিনেতা, ‘অ্যাওয়ার্ডের জন্য তো কাজ করিনি। যখন করছিলাম, তখন মনে হয়েছিল মন্টু পাইলট থাকবে মানুষের মনে। অনেকদিন হয়ে গিয়েছে মন্টু পাইলটের। সেটাই তারপর প্রমাণিত হয়েছে। অনেকদিন হয়ে গিয়েছে মন্টুপাইলটের। সেটা পুরোটাই হয়েছে মানুষ সারাজীবন প্রচন্ড ভালবাসা দিয়েছেন, মন্টু পাইলট কাল্টে পরিণত হয় একটা সময়ের পর। আমি অবাক হইনি, তবে সত্যি খুব খুশি। আরও একটা সিজ়ন হয়তো আসবে। তাই মন্টু ভক্তদের জন্য সুখবর। সেক্ষেত্রে দেখা যাক কী হয়।’ ফলে এদিন সৌরভ দাস সকলকে এক সুখবর দিয়ে গেলেন। আসছে মন্টু পাইলট-এর নতুন সিজ়ন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours