খবরটা যেন এখনও বিশ্বাসই হচ্ছে না নেটিজেনদের। যে ধারাবাহিকের মধ্যে দিয়ে কামব্যাক করেছিলেন রূপা গঙ্গোপাধ্যায়, সেই ধারাবাহিকই মাঝপথে ছেড়ে দিলেন তিনি। কিন্তু কেন?

Meyebela: আচমকাই 'মেয়েবেলা' ছাড়লেন রূপা গঙ্গোপাধ্যায়, বদলে এলেন এই অভিনেত্রীরূপা গঙ্গোপাধ্যায়।
খবরটা যেন এখনও বিশ্বাসই হচ্ছে না নেটিজেনদের। যে ধারাবাহিকের মধ্যে দিয়ে কামব্যাক করেছিলেন রূপা গঙ্গোপাধ্যায়, সেই ধারাবাহিকই মাঝপথে ছেড়ে দিলেন তিনি। কিন্তু কেন? এই প্রশ্নেই এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া। একাধিক কারণ ঘুরে বেড়াচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে। টিভিচ্যানেলটির পক্ষ থেকে ইতিমধ্যেই রূপার পরিবর্তে কাকে নেওয়া হবে তাও জানানো হয়েছে। বীথিকা মিত্রের চরিত্রে এবার থেকে দেখা যাব অনুশ্রী দাসকে। অনুশ্রী শক্তিশালী অভিনেত্রী, কিন্তু রূপার চরিত্রে তাঁকে দেখে খুশি নন নেটিজেনদের একটা বড় অংশ। এ নিয়ে সামাজিক মাধ্যমেও শুরু হয়েছে প্রতিবাদ। অনেকেই লিখছেন, রূপার জন্যই এই ধারাবাহিক দেখা শুরু করেন তাঁরা, তিনি নেই, তাই ধারাবাহিকটিও দেখতে চান না আর। কেন ছাড়লেন রূপা? ‘মেয়েবেলা’র টিআরপি যে পড়ে যাচ্ছিল এমনটা কিন্তু মোটেও নয়। যদি টিআরপির দিকে নজর দেওয়া যায়, তবে বিগত বেশ কিছু সপ্তাহ ধরে ওই ধারাবাহিকের নম্বর বেড়েছে। ইন্ডাস্ট্রির অন্দর কানাঘুষো শোনা যাচ্ছে, যেভাবে বীথিকে তুলে ধরা হচ্ছিল তাতে নাকি আপত্তি ছিলে রূপার। হচ্ছিল মতের অমিল। ওদিকে রূপার পারিশ্রমিকও আকাশছোঁয়া। সব মিলিয়েই নাকি প্রযোজনা সংস্থা ও রূপার যৌথ সিদ্ধান্তে ওই ধারাবাহিক থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন খোদ অভিনেত্রী। এ প্রসঙ্গে রূপার বক্তব্য জানতে টিভিনাইন বাংলা যোগাযোগ করেছিল অভিনেত্রীর সঙ্গেও। তিনি বলেন, “সবে ব্যাপারটা সবাই জানতে পেরেছে তাই এখনই এই নিয়ে কিছু বলতে চাই না।”


রাজনীতির ময়দান সামলে বহুদিন পর ধারাবাহিকে ফিরেছিলেন রূপা। সে সময় ধারবাহিকের ফেরা নিয়ে টিভিনাইন বাংলাকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে তিনি বলেছিলেন,” সুন্দরভাবে কাজ করব। আমার সময়ের ভাগটাও সুষ্ঠু ভাবে করা হবে, করা হয়েছে। বহু বছর ধরে বহু বন্ধুআবার অভিনয়ের কথা বলছিল। এই মুহূর্তে হাতে একটু সময় রয়েছে। সেই কারণেই ধারাবাহিকে কাজের সিদ্ধান্ত।” কিন্তু সেই সিদ্ধান্ত থেকেই তিনি সরলেন কেন? সেই প্রশ্নই এখন ভাবাচ্ছে সকলকেই।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours