বিয়ে হয়েছিল ধুমধাম করে। বাইপাসের ধারে বসেছিল বিয়ের অনুষ্ঠান। রিসেপশন যেন সেই জাঁকজমককেও গেল খানিক ছাপিয়ে।

Sudipta Reception: আড়াই হাজার অতিথি, মন্ত্রীদের ছড়াছড়ি, জমে গেল সুদীপ্তা সৌম্যর রিসেপশনজমে গেল সুদীপ্তা সৌম্যর রিসেপশন

বিয়ে হয়েছিল ধুমধাম করে। বাইপাসের ধারে বসেছিল বিয়ের অনুষ্ঠান। রিসেপশন যেন সেই জাঁকজমককেও গেল খানিক ছাপিয়ে। হবে নাই বা কেন? প্রাক্তন তৃণমূল বিধায়ক স্মিতা বক্সীর ছেলের বৌভাত বলে কথা! প্রায় আড়াই হাজার আমন্ত্রিতের সমাগমে জমজমাট সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় ও সৌম্য বক্সীর বৌভাতের অনুষ্ঠান। বিয়েতে ভিড় বেশি চোখে পড়েছিল টলি পাড়ার। কিন্তু রিসেপশনে হল ঠিক তার উল্টো। চন্দ্রিমা ভট্টাচার্য থেকে শুরু করে মদন মিত্র, অরূপ বিশ্বাস থেকে জুন মালিয়া হাজির ছিলেন সকলেই। ওদিকে আবার টলিপাড়ার চেনামুখেদেরও দেখা গিয়েছিল অনুষ্ঠানে। বিয়েতে সুদীপ্তা পরেছিলেন লেহেঙ্গা। তবে হাতের শাঁখা-পলায় মিশে ছিল একটুকরো বাঙালিয়ানাও। খাওয়া দাওয়ারও ছিল এলাহি আয়োজন। ঘরোয়া বৌভাত অবশ্য একদিন আগেই সম্পন্ন হয়েছিল তাঁর। বক্সী বাড়িতে সৌম্য নিয়েছিলেন ‘ভাত কাপড়ের দায়িত্ব’। সে ছবিও সুদীপ্তা পোস্ট করেছিলেন সামাজিক মাধ্যমে। তবে আপাতত হনিমুন নয়। ফিরতে হবে কাজে। তা তিনি তুলে রেখেছেন পুজোর পরেই।

সম্পর্ক নিয়ে কোনওদিনই সেই অর্থে লুকোছাপা করেননি। প্রথম থেকেই ঠিক ছিল বিয়েই করবেন। অবশেষে সেই ইচ্ছে পূর্ণতা লাভ করেছে। বিয়েতে ছিল বাঙালিয়ানার ছোঁয়া। বেনারসীর সঙ্গে সোনার গয়নায় সেজেছিলেন তিনি। শুধু সাজপোশাকই নয়, খাবারদাবারেও দেখা গিয়েছিল ভরপুর বাঙালিয়ানা। একটা সময় ২২০০ টাকার জন্য বাড়ির কেবল কানেকশন কেটে নেওয়া হয়েছিল অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের। লড়াই শুরু হয়েছিল তখন থেকেই। আর সেই লড়াইয়েই সফল নায়িকার এই নতুন জীবনে সামিল হয়েছিলেন সকলেই। এই মুহূর্তে ‘সোহাগ জল’ ধারাবাহিকের অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। কিছু দিনের মধ্যেই শুটে ফিরবেন তিনি।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours