যত দিন যাচ্ছে ততই ঘনীভূত হচ্ছে ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের মৃত্যু রহস্য। পুলিশ প্রাথমিক তদন্তে জানিয়েছে, আত্মহত্যা করেছেন নায়িকা।

Akanksha Dubey: ঘরে 'রহস্যময়' ব্যক্তি, নায়িকার মৃত্যুর কিছুক্ষণ আগের চাঞ্চল্যকর ফুটেজ ফাঁসচাঞ্চল্যকর সিসিটিভি ফুটেজ ফাঁস
যত দিন যাচ্ছে ততই ঘনীভূত হচ্ছে ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের মৃত্যু রহস্য। পুলিশ প্রাথমিক তদন্তে জানিয়েছে, আত্মহত্যা করেছেন নায়িকা। কিন্তু কেন? সাফল্য বা কাজ কোনও কিছুই কম ছিল না তাঁর, জানাচ্ছে আকাঙ্ক্ষার ঘনিষ্ঠ মহল। এরই মধ্যে ভাইরাল হয়েছে এক সিসিটিভি ফুটেজ। আকাঙ্ক্ষার মৃত্যুর কয়েক ঘণ্টা আগে ফাঁস হওয়া ওই সিসিটিভি ফুটেজে ছড়িয়েছে চাঞ্চল্য। ফুটেজে দেখা যাচ্ছে এক ব্যক্তির সঙ্গে হোটেলের সিঁড়ি দিয়ে উপরে উঠছেন নায়িকা। মাঝে আবার ব্যাগ থেকে চাবি খুঁজতেও দেখা যায় তাঁকে। ‘ইন্ডিয়া টুডে’র এক রিপোর্ট অনুযায়ী, ওই ব্যক্তির নাম সন্দীপ সিং। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সন্দীপ শুধুমাত্র আকাঙ্ক্ষাকে ছাড়তেই আসেননি, বেনারসের যে হোটেলে আকাঙ্ক্ষা ছিলেন সেই হোটেলে নায়িকার রুমেও বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছেন তিনি। দেড়টা নাগাদ হোটেল ছেড়ে তিনি বেরিয়ে আসেন। এরপরেই ইনস্টাগ্রামে লাইভ আসেন আকাঙ্ক্ষা। সেখানেই তাঁকে হাউহাউ করে কাঁদতে দেখা যায়, সেই ভিডিয়ো আগেই ভাইরাল হয়েছে।


মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও বেলিডান্সের ভিডিয়ো শেয়ার করেছিলেন আকাঙ্ক্ষা। এর পরেই কেন তিনি এমনটা ঘটালেন কিছুতেই বুঝে উঠতে পারছেন না তাঁর ভক্তরা। কেনই বা ইনস্টা লাইভে কাঁদলেন, সে কারণও অনুসন্ধান করছে পুলিশ। ভোজপুরি গায়ক-অভিনেতা সমর সিংয়ের সঙ্গে তিনি সম্পর্কে ছিলেন বলেই খবর। তাঁর মৃত্যুর পর আকাঙ্ক্ষার মা সমরের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে এফআইআর দায়ের করেছিলেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours