অন্যদিকে বাঁকুড়ার পাত্রসায়ের থানার পাণ্ডুয়া গ্রামে খোলা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জখম হন পাত্রসায়ের ব্লক তৃণমূলের মহিলা-সহ সভানেত্রী শ্যামলী পাল।

Bankura Electrocution: বাঁকুড়ায় পৃথক দুর্ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু
বাঁকুড়া: বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হয়েছেন তৃণমূলের ব্লক স্তরের এক নেত্রী। বাঁকুড়ার ওন্দা ব্লকের রামসাগর ও পাত্রসায়ের ব্লকের পান্ডুয়া গ্রামে পৃথক ঘটনা ঘটেছে। জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় বাঁকুড়ার ওন্দা থানার রামসাগর গ্রামে একটি ডিম পোনা উৎপাদনের ভেড়িতে কাজ করার সময় অসাবাধানতার কারণে খোলা তার শরীর ছুঁয়ে যায় হেমন্ত বাউড়ির। ঘটনায় গুরুতর জখম হন হেমন্ত। মুখ থেকে গ্যাজলা বেরোতে থাকে তাঁর। দ্রুত তাঁকে উদ্ধার করে প্রথমে রামসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় পরে তাঁকে বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।


অন্যদিকে বাঁকুড়ার পাত্রসায়ের থানার পাণ্ডুয়া গ্রামে খোলা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জখম হন পাত্রসায়ের ব্লক তৃণমূলের মহিলা-সহ সভানেত্রী শ্যামলী পাল। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours