সূত্রের খবর, প্রাথমিক তদন্তে ইডির তদন্তকারী আধিকারিকরা জানতে পেরেছেন বরাবরই মানিক ঘনিষ্ঠ ছিলেন অর্ণব বসু। তাঁর দেওয়া নানা নির্দেশও পালন করতেন।
ED investigation : সিজিও থেকে বেরিয়েই দৌড়, ১২ ঘণ্টা ইডি-র জেরা শেষে কিছুই বলতে চাইলেন না মানিক ভট্টাচার্যর ঘনিষ্ঠ অর্ণব
কলকাতা : ডেকে পাঠিয়েছিল ইডি (Enforcement Directorate)। হাজিরা দিয়েছিলেন সিজিও কমপ্লেক্সে (CGO complex)। প্রায় ১২ ঘণ্টার বেশি সময় ধরে চলে জিজ্ঞাসাবাদ। কিন্তু, সিজিও কমপ্লেক্স থেকে বেরোনর সময় কোন কোন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে সে বিষয়ে কিছু বলতে চাইলেন না নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার হওয়া মানিক ভট্টাচার্যর ঘনিষ্ঠ অর্ণব বসু। রীতিমতো দৌড়ে বেরিয়ে গেলেন! কোনও কথাই বলেননি।

সম্প্রতি, প্রাথমিক শিক্ষা পর্ষদের কর্মী অর্ণব বসুকে তলব করেছিল এনফোর্সমেন্ট ডাইরেক্টরট। শনিবার সকাল সাড়ে ১১ টায় সল্টলেক সিজিও কমপ্লেক্সে ইডি দফতরে হাজিরা দেন তিনি। প্রসঙ্গত, গত বুধবারে এ সি ব্লকের তাঁর বাড়ি, শ্বশুরবাড়ি ও প্রাথমিক শিক্ষা পর্ষদে একযোগে তল্লাশি চালায় ইডির তদন্তকারী আধিকারিকরা। উদ্ধার হয়েছিল একাধিক নথি, অর্ণব বসুর ল্যাপটপ এবং মোবাইল ফোন। সেই সকল সূত্র ধরে শনিবার ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয় প্রাথমিক শিক্ষা পর্ষদের ক্লার্ক অর্ণব বসুকে। 



Weather Update : নিম্নচাপের প্রভাবে চলতি সপ্তাহের শেষে শীতের আকাশে ঘনাবে মেঘ, বৃষ্টি কি হবে?
সূত্রের খবর, প্রাথমিক তদন্তে ইডির তদন্তকারী আধিকারিকরা জানতে পেরেছেন বরাবরই মানিক ঘনিষ্ঠ ছিলেন অর্ণব বসু। তাঁর দেওয়া নানা নির্দেশও পালন করতেন। বিভিন্ন জায়গায় মেল করতেন। পাঠাতেন রেকমেন্ডেশন লেটার। কিন্তু, তাঁর হাত আসলে কতদূর তদন্তে নামে তাই জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। কাদের মেল করেছেন, আদৌও কোনও আর্থিক লেনদেন হয়েছিল কিনা, কাদের কাদের চাকরির জন্য সুপারিশ করেছেন এসবই জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours