শান্তনুকে গ্রেফতারের পরই গলির চুঁচুড়া জগুদাসপাড়ায় তাঁর ফ্ল্যাটটি সিল করে দিয়েছে ইডি। রবিবার সেই ফ্ল্যাটেই এলেন শান্তনু বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী প্রিয়াঙ্কা বন্দ্যোপাধ্যায়।

Shantanu Banerjee Flat: ইডি-র সিল করা তালা ভেঙে ফ্ল্যাটে ঢুকলেন শান্তনু-পত্নীচুঁচূড়ায় শান্তনু বন্দ্যোপাধ্যায়ের সিল করা ফ্ল্যাটে তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা।
চুঁচুড়া: নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত শান্তনু বন্দ্যোপাধ্যায় (Shantanu Banerjee) বর্তমানে জেল হেফাজতে। শান্তনুকে গ্রেফতারের পরই গলির চুঁচূড়া (Chinchurah) জগুদাসপাড়ায় তাঁর ফ্ল্যাটটি সিল করে দিয়েছে ইডি। রবিবার সেই ফ্ল্যাটেই এলেন শান্তনু বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী প্রিয়াঙ্কা বন্দ্যোপাধ্যায়। একেবারে ইডি (ED) -র তরফে সিল করে দেওয়া দরজা খুলে ফ্ল্যাটের ভিতরে ঢোকেন তিনি। যা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।


চুঁচূড়া জগুদাসপাড়ায় অয়নশীলের এবিএস টাওয়ারে যে ফ্ল্যাট রয়েছে, সেখানেই শান্তনু বন্দ্যোপাধ্যায়ের ফ্ল্যাটে রয়েছে। এদিন বিকালে সেই ফ্ল্যাটেই আসেন শান্তনু-পত্নী। একেবারে সিল করা ফ্ল্যাটের তালা খুলে ভিতরে ঢোকেন প্রিয়াঙ্কা। কিন্তু, ইডি-র তরফে সিল করা ফ্ল্যাটে কেউ কী ভাবে ঢুকতে পারে? জবাবে শান্তনু-পত্নী এটি তাঁর ফ্ল্যাট দাবি জানিয়ে বলেন, “আমার বাড়িতে আমরা এসেছি। ইডি-র কাছে অনুমতি নিয়েই এখানে এসেছি।”


এই খবরটিও পড়ুন
Image
Mukesh Ambani: ফের দাদু হতে চলেছেন মুকেশ আম্বানি
Image
BJP MLA: ব্রিজ থেকে প্রায় ৩০ ফুট নীচে খাদে পড়ে গেলেন বিজেপি বিধায়ক
Image
Mask Rules: বাধ্যতামূলক করা হবে সর্বত্র মাস্ক পরার নিয়ম? স্বাস্থ্য মন্ত্রক জানাল এই কথা
প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত শান্তনু বন্দ্যোপাধ্যায়কে গত ১০ মার্চ গ্রেফতার করে ইডি। যুব তৃণমূল নেতা তথা হুগলি জেলা পরিষদের কর্মাধ্যক্ষ ছিলেন শান্তনু। নিয়োগ দুর্নীতির অন্যতম অভিযুক্ত কুন্তল ঘোষ থেকে অয়ন শীলের সঙ্গে শান্তনুর যোগ ছিল বলে অভিযোগ। তারপর নিয়োগ দুর্নীতিতে শান্তনুর প্রভাব খতিয়ে দেখতে গত ১৮ মার্চ, শনিবার শান্তনু বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ও গেস্ট হাউজে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) হানা দেয়। বলাগড়ে শান্তনুর যে গেস্ট হাউজ রয়েছে, সেখান থেকে শুরু করে চুঁচুড়ায় তাঁর ফ্ল্যাট, এমনকি ব্যান্ডেলে শান্তনুর স্ত্রী প্রিয়াঙ্কার নামে কেনা বাড়িতেও হানা দেয় ইডি। এই বাড়ি, ফ্ল্যাটগুলিতে দীর্ঘ তল্লাশি চালানোর পর সিল করে দেন ইডি গোয়েন্দারা।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours