দিল্লিতে বিশেষ কাজে গিয়েছিলেন বলে জানিয়েছিলেন তিনি। এতদিন পর রাজধানী থেকে ফিরলেন তিনি। সেই বিশেষ কাজ কি মিটল রায়সাহেবের? বিজেপির কারও সঙ্গে কি দেখা হল তাঁর? সেই সব নিয়ে জোর গুঞ্জন রাজনৈতিক মহলে।

Mukul Roy: দিল্লিতে কী করলেন, কার সঙ্গে কথা হল, ১২ দিন পর শহরে ফিরে সব জানালেন মুকুলমুকুল রায়
কলকাতা: হঠাৎ করে দিল্লিযাত্রার পর আজ কলকাতায় ফিরেছেন মুকুল রায় (Mukul Roy)। বাড়ির কাউকে না জানিয়ে দিল্লি চলে যাওয়ার পর, মুকুল দাবি করেছিলেন তিনি কোনওদিন তৃণমূলে (Trinamool Congress) যোগ দেননি। তিনি বিজেপিতেই (BJP) রয়েছেন। দিল্লিতে বিশেষ কাজে গিয়েছিলেন বলে জানিয়েছিলেন তিনি। এতদিন পর রাজধানী থেকে ফিরলেন তিনি। সেই বিশেষ কাজ কি মিটল রায়সাহেবের? বিজেপির কারও সঙ্গে কি দেখা হল তাঁর? সেই সব নিয়ে জোর গুঞ্জন রাজনৈতিক মহলে। আর এরই মধ্যে দিল্লি থেকে ফিরে কলকাতা বিমানবন্দরের বাইরে সাংবাদিকদের মুখোমুখি মুকুল। দিল্লিতে গিয়ে কার সঙ্গে দেখা হল তাঁর? প্রশ্নের উত্তরে বললেন, ‘সবার সঙ্গেই দেখা হয়েছে, কথা হয়েছে।’ কার সঙ্গে দেখা হয়েছে? বিজেপি নেতৃত্বের কারও সঙ্গে? উত্তর এল, ‘হ্যাঁ, হ্যাঁ, আমি তো বিজেপির সঙ্গেই আছি।’


রায়সাহেবের কাছে জানতে চাওয়া হয়েছিল বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার সঙ্গে দেখা হয়েছে কি না। সেই প্রশ্নের উত্তরে মুকুল রায় অবশ্য বলেন, ‘কারও সঙ্গে দেখা করতে যাইনি। তবে সবার সঙ্গেই কথাবার্তা হয়েছে।’ প্রসঙ্গত, অতীতে যখন মুকুলবাবু সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন, তখন প্রায়শই দিল্লিতে ছুটতে হত তাঁকে। কিন্তু এখন সক্রিয় রাজনীতির পরিসর থেকে কিছুটা দূরে তিনি। আর এরই মধ্যে হঠাৎ দিল্লিযাত্রা। তাহলে কি আগামীতে তিনি আবার দিল্লি যাবেন? প্রশ্ন করা হলে বিজেপি বিধায়ক বলেন, ‘দরকার হলেই যাব। যে কোনও দিন যাব।’ দিল্লিতে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেছিলেন, শারীরিক অসুস্থতার কারণেই তাঁকে মাঝে সেভাবে রাজনীতির প্রাঙ্গণে দেখা যেত না। তবে আগামীতে দল (বিজেপি) তাঁকে যদি কোনও দায়িত্ব দেয়, সেই দায়িত্ব তিনি পালন করবেন, এমন কথাও বলেছিলেন তিনি। এদিন কলকাতা বিমানবন্দরে আসার পর মুকুলবাবুর দাবি, তিনি এখন শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours