২০২১ সালের গোড়ার দিকেই প্রাক্তন স্ত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে সামাজিক বিয়ে হয়েছিল দুর্নিবারের। মীনাক্ষীকে ভালবেসেই বিয়ে করেছিলেন দুর্নিবার।


গতকাল অর্থাৎ বৃহস্পতিবার টলিপাড়ার এক ঘটনাবহুল দিন ছিল। সকালে নিয়োগ দুর্নীতি মামলায় নাম জড়ানোয় ইডি তলব করে বনি সেনগুপ্তকে। চলে দিনভর জিজ্ঞাসাবাদ। আর সন্ধে গড়াতেই টলিউড হাজির হয় এক জাঁকজমকের বিয়েতে। যে বিয়ের কনেকর্তা খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁর সহকারী মোহর সেন ওরফে ঐন্দ্রিলা বিয়ে করেন গায়ক দুর্নিবার সাহাকে। দুর্নিবারের এটি দ্বিতীয় বিয়ে। তাই এই বিয়ে নিয়ে যে চর্চা হবে, হচ্ছে সেটাই স্বাভাবিক বলে মেনে নিয়েছেন সকলেই। ভালভাবেই সম্পন্ন হয়েছে বিয়ে। কিন্তু প্রশ্ন, দুর্নিবারের প্রথম স্ত্রী পেশায় শিক্ষিকা মীনাক্ষী কী করলেন সারাটা দিন? তিনি ফোনে অধরা, তবে তাঁর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যেন বুঝিয়ে দিচ্ছে অনেক কিছুই। বিগত বেশ কিছু দিন ধরে কোথাও কিছু পোস্ট করেননি মীনাক্ষী। ফেসবুক-ইনস্টা যখন ভাসছে দুর্নিবার আর মোহরের হাসিহাসি মুখের বিয়ের ছবিতে তখন কি প্রাক্তনের ইচ্ছাকৃত এই নির্বাসন? যদিও এই বিয়ের মরসুমের মীনাক্ষীর দিন কয়েক পুরনো এক পোস্ট রীতিমতো ভাইরাল হয়েছে। আর ওই পোস্টেই যেন নাম না করেই কার্যত প্রাক্তনকে খোঁচা দিয়েছেন মীনাক্ষী, মনে করা হচ্ছে এমনটাই। কী লিখেছেন তিনি?




মীনাক্ষী লিখেছেন, “জীবনে রণবীর সিংয়ের আগমনে জন্য রণবীর কাপুরকে যেতে দিতে হয়”। আপাতদৃষ্টিতে নিপাট এই পোস্টের ভিতরে লুকিয়ে থাকা অর্থ কিন্তু এতটাও সোজা নয়। দীপিকা পাড়ুকোন প্রথমে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন। এখন তিনি রণবীর সিংয়ের ঘরণী। শোনা যায়, রণবীর কাপুর নাকি দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীন হয়ে পড়েছিলেন অন্য নারীতে আসক্ত। আর রণবীরের সেই ক্যাসানোভা মেজাজ সম্পর্কে কে না জানেন? অন্যদিকে রণবীর সিং কিন্তু এ সবে মোটেই নেই। প্রথম দিন থেকেই তিনি ‘ওয়ান ওম্যান ম্যান’, অর্থাৎ এক নারীতেই আসক্ত তিনি। আর সেই নারী তাঁর স্ত্রী। স্ত্রীর প্রতি দায়িত্ব-কর্তব্য বোধের কারণে নারীমহলেও তিনি বেশ চর্চিত। আর মীনাক্ষী তাই কাপুর নয়, খোঁজ করছেন সিংয়ের। পোস্টের এই যাবতীয় চরিত্রে সঙ্গে যে মুহূর্ত আপনি মীনাক্ষী-দুর্নিবার ও মোহরের সম্পর্কের মিল খুঁজছেন ঠিক সেই মুহূর্তেই আরও একটি বোমা ফাটিয়েছেন তিনি। লিখেছেন, “এই স্টেটাস নিয়ে আপনি যে সব চিন্তা মাথায় নিয়ে আসছেন, সে সবই সত্যি।” আর ওই বাক্যের মধ্যে দিয়ে না বলেও অনেক কিছু বলে দিয়েছেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours