বার্সেলোনা তাদের তারকা ফুটবলার লিওনেল মেসিকে সম্মান জানানোর জন্য একটি ম্যাচেরও আয়োজন করছে। অন্য দিকে, মেসির সঙ্গে কথা বলার পর বার্সা সভাপতি বলেন, "আমাকে একটি সিদ্ধান্ত নিতে হবেই। আমার কাছে ক্লাব সবসময়ই আগে।বেশ কিছুদিন ধরে ভালো ফুটবল খেলতে পারছি না আমরা। তাই দল যাতে ভালো প্রদর্শন করতে পারে সে দিকটা নিয়ে ভাবতেই হবে। মেসির সঙ্গে আমার কথা হয়েছে"।



এ যেন যুবরাজের প্রত্যাবর্তন! নিজের পুরনো ক্লাব বার্সেলোনাতে ফিরতে পারেন লিওনেল মেসি (Lionel Messi)। অন্ততপক্ষে এমনটাই ইঙ্গিত দিচ্ছেন বার্সেলোনার সভাপতি হুয়ান লাপোরতা। পিএসজির সঙ্গে মেসির চুক্তি জুনেই শেষ হতে চলেছে। চ্যাম্পিয়ন্স লিগ (Champions League) থেকে ছিটকে গিয়েছে পিএসজি (PSG)। মেসি এই ক্লাবে যোগ দিয়েই জানিয়েছিলেন, পিএসজির অধরা ট্রফি চ্যাম্পিয়ন্স লিগ দেওয়ার তাঁর প্রধান লক্ষ্য। সেই কারণেই অনেকে মনে করা হচ্ছে পিএসজি হয়তো মেসিকে ছেড়ে দেবে। তারপরেই বার্সা সভাপতির মন্তব্যে মেসির প্রত্যাবর্তন নিয়ে ভাবছেন অনেকেই। কিন্তু মেসিকে দলে আনতে হলে দলের কিছু প্লেয়ারকে বাদ দিতে হবে বার্সেলোনাকে। সেই দু-জন প্লেয়ারকেও নির্বাচন করে রেখেছে টিম ম্যানেজমেন্ট। কারা সেই দুইজন? এমন কী মন্তব্য করলেন বার্সা সভাপতি যার ফলে মেসির ফিরে আসার স্বপ্ন দেখছেন বিশেষজ্ঞ মহলের একাংশ? বিস্তারিত জানুন এই প্রতিবেদনে।


রাফিনহা দলে আসার পর সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি। তাই মনে করা হচ্ছে বার্সা হয়তো তাঁকে দলে রাখবে না। আর একজন হলেন আনসু ফাতি। এই দুইজন না থাকলে মেসিকে দলে আনার জন্য প্রয়োজনীয় অর্থ যোগানে সক্ষম হবে বার্সা টিম ম্যানেজমেন্ট। একটি সাক্ষাৎকারে বার্সা সভাপতি লাপোরতা বলেন, “এই মুহূর্তে দলে একজন উইঙ্গার এবং সেন্ট্রাল ডিফেন্ডার প্রয়োজন। নিশ্চিতভাবেই একজন স্ট্রাইকার আসবেন, তবে তার জন্য কাউকে ছাড়তে হবে।” মজার বিষয় হল, মেসির বাবা জর্জ মেসির সঙ্গে কথোপকথনের পরেই এরকম মন্তব্য করেছেন লাপোরতা। সে কারণেই অনেকে মনে করছেন হয়তো মেসিই আবার ফিরে আসবেন তাঁর পুরোনো ক্লাবে।


বার্সেলোনা তাদের তারকা ফুটবলার লিওনেল মেসিকে সম্মান জানানোর জন্য একটি ম্যাচেরও আয়োজন করছে। অন্য দিকে, মেসির সঙ্গে কথা বলার পর বার্সা সভাপতি বলেন, “আমাকে একটি সিদ্ধান্ত নিতে হবেই। আমার কাছে ক্লাব সবসময়ই আগে।বেশ কিছুদিন ধরে ভালো ফুটবল খেলতে পারছি না আমরা। তাই দল যাতে ভালো প্রদর্শন করতে পারে সে দিকটা নিয়ে ভাবতেই হবে। মেসির সঙ্গে আমার কথা হয়েছে”।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours