টলিউডের অন্দরের বিভাজন? নিয়োগ দুর্নীতি কাণ্ডে বনি সেনগুপ্তের নাম জড়াতেই তাঁকে তির্যক মন্তব্যে বিঁধলেন অভিনেতা ঋদ্ধি সেন।

টলিউডের অন্দরের বিভাজন? নিয়োগ দুর্নীতি কাণ্ডে বনি সেনগুপ্তের নাম জড়াতেই তাঁকে তির্যক মন্তব্যে বিঁধলেন অভিনেতা ঋদ্ধি সেন। যদিও বনি সেনগুপ্তের নাম তিনি উল্লেখ করেননি। ঋদ্ধি লেখেন, “সাক্ষাৎকারে গম্ভীর / উদ্বিগ্ন মুখে বাংলা ছবির ভবিষ্যৎ, পাশে দাঁড়ানো, সিঙ্গেল স্ক্রিনকে ফিরিয়ে আনার গুরু দায়িত্ব নিয়ে বাণী দেবেন, দর্শক শুনছেন l তাদের অভিনয় কেন ভালো লাগেনা সেই নিয়ে অভিমান করবেন, দর্শক শুনছেন l পরের পর একই গল্প নিয়ে ছবি করে যাচ্ছেন এবং মানতে চাইছেন না যে ছবিগুলো তারা বানাতে পারছেন না, তাই নিয়ে সাক্ষাৎকারে চোখ রাঙাচ্ছেন ,দর্শক শুনছেন…”। এর পরেই ঋদ্ধির সাফ বক্তব্য, “তার পর হঠাৎ একদিন বাংলা ছবির ভবিষ্যৎ বর্তমানে ED’র দরবারে প্রবেশ পেলেন , এইবার দর্শক অবশেষে দেখছেন।” প্রসঙ্গত, করোনা পরবর্তী সময়ে টলিউডের একাধিক অভিনেতার অভিযোগ করেছেন দর্শক হলমুখো না হওয়ার। একই সঙ্গে আবেদন করেছেন বাংলা ছবির পাশে দাঁড়াতেও। বনিও ব্যতিক্রম নন। যদিও বক্স অফিস বলছে, দর্শক কথা রাখেননি। বিগত দু’বছরে বনির মুক্তিপ্রাপ্ত কোনও ছবিকেই হিট বলা যায় না। দর্শক বনির ছবি দেখতে হলমুখো না হলেও আজ সারাদিন তিনিই চর্চায়। দর্শক তাঁকে দেখছেন। সেই কারণেই কি খোঁচা ঋদ্ধির?


অন্যদিকে এ দিন ইডি অফিস থেকে বের হওয়ার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বনি সাফ জানান, তাঁর সঙ্গে দুর্নীতির কোনও সম্পর্ক নেই। কুন্তলের কার্যকলাপের ব্য়াপারে কিছু জানতেন না বলেও দাবি করেছেন তিনি। বনি উল্লেখ করেছেন, সিনেমায় কাজ করার জন্য তাঁকে টাকা দিয়েছিলেন কুন্তল, তবে সেই সিনেমা হয়নি। বদলে একাধিক ইভেন্টে অংশ নিয়েছিলেন তিনি। লেনদেন প্রসঙ্গে বনি সেনগুপ্ত জানান, ৩৫ থেকে ৪০ লক্ষ টাকা দিয়েছিলেন কুন্তল। কিন্তু সিনেমা করার জন্য কোনও চুক্তি হয়নি তাঁদের মধ্যে। ব্যক্তিগত সম্পর্কের কারণেই নাকি চুক্তির কথা ভাবেননি কেউ। অভিনেতা এও জানান, তাঁকে নগদে টাকা দিতে চেয়েছিলেন কুন্তল ঘোষ। কিন্তু গাড়ি কেনার পরিকল্পনা ছিল বলে সংশ্লিষ্ট সংস্থার অ্যাকাউন্টে টাকা দিতে বলেছিলেন তিনি।


এত ভাল সম্পর্ক কীভাবে? বনি জানিয়েছেন, একটি ইভেন্টে তাঁর সঙ্গে আলাপ হয়েছিল কুন্তলের। পরে তাঁকে নিজের ও সন্তানদের জন্মদিনের পার্টিতে আমন্ত্রণও করেছিলেন তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষ। আপাতত ইডিকে ২০০ শতাংশ সহযোগিতা করবেন বলে দাবি করেছেন বনি। সব শেষে তিনি বলেন, এরপর থেকে অনেক বেশি অ্যালার্ট থাকব।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours