সরাসরি উদয়ন গুহকে চ্যালেঞ্জ ছুড়ে বিজেপি নেত্রী বলেন, 'আপনি একটা ফাইলও বের করতে পারবেন যাতে দুর্নীতির প্রমাণ আছে?'

Udayan Guha: 'আমার দাদুর দুর্নীতির প্রমাণ দিতে পারবেন?' উদয়নকে চ্যালেঞ্জ ভাগ্নি উজ্জয়িনীরউদয়নকে চ্যালেঞ্জ উজ্জয়িনীর
কোচবিহার: প্রয়াত বাবাকে দুর্নীতিগ্রস্ত বলে সম্প্রতি বিতর্কের মুখে পড়েছেন রাজ্যের মন্ত্রী উদয়ন গুহ। সম্প্রতি তিনি দাবি করেছেন, তাঁর বাবা তথা বাম আমলের মন্ত্রী কমল গুহও নাকি একসময় দলের স্বার্থে দুর্নীতি করেছেন, অনেককে চাকরি দিয়েছেন। উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীর সেই মন্তব্যের বিরোধিতা করতে এবার আসরে নামলেন তাঁরই ভাগ্নি উজ্জয়িনী রায়। সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন উজ্জয়িনী। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে কড়া ভাষায় মামা উদয়নের মন্তব্যের সমালোচনা করেন তিনি। দাদু কমল গুহ সম্পর্কে কেন এই ধরনের মন্তব্য করা হল? উদয়নকে প্রমাণ দেখানোর চ্যালেঞ্জ ছু়ড়ে দিয়েছেন উজ্জয়িনী।


সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে উজ্জয়িনী বলেন, ‘উদয়ন গুহ আমার দাদুকে নিয়ে তির্যক মন্তব্য করেছেন। উনি বলেছেন কমল গুহ দুর্নীতি করে চাকরি দিয়েছেন। আজ উনি এই কথাটা বললেন কেন? আসলে যখন পতনের সময় চলে আসে, তখন মানুষ এমন ভুল বকেন।‘ তাঁর দাবি, চিরকাল বাবা কমল গুহকে সামনে রেখে রাজনীতি করেছেন উদয়ন গুহ। তাই আজ যখন তাঁর দল তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠছে, তখনও উদয়ন বাবাকেই সামনে রাখছেন বলে দাবি তাঁর ভাগ্নির। উজ্জয়িনী উল্লেখ করেছেন, দিনহাটার মানুষ কমল গুহকে ভালবেসে ভোট দিতেন। আর তাঁর দাদুর তৈরি করে দেওয়া জমিতেই রাজনীতি করছেন তাঁর মামা।

সরাসরি উদয়ন গুহকে চ্যালেঞ্জ ছুড়ে বিজেপি নেত্রী বলেন, ‘আপনি একটা ফাইলও বের করতে পারবেন যাতে দুর্নীতির প্রমাণ আছে? যদি ক্ষমতা থাকে ফাইল বের করে দেখান।‘ উজ্জয়িনীর দাবি, অনেকে কমল গুহর নাম ভাঙিয়ে দুর্নীতি হয়েছে। আদতে কমল গুহর সরাসরি কোনও দুর্নীতি-যোগ ছিল না।


উল্লেখ্য, তৃণমূল যখন সিপিএমের দুর্নীতির শ্বেতপত্র প্রকাশে তৎপর, তখন সেই সুরে সুর মেলাতে গিয়ে নিজের বাবার নাম উল্লেখ করেছেন উদয়ন। তিনি বলেছেন, ‘আমার বাবাও চাকরি দিয়েছেন। দলের স্বার্থেই দুর্নীতি করেছেন কমল গুহ। বাবাকে বাঁচাতে কোনও কথা বলব না।’ এই মন্তব্যের শুরু হয়েছে বিতর্কের ঝড়। খোদ ফিরহাদ হাকিমকে বলতে শোনা গিয়েছে, পাগলের মতো কথা বলছেন উদয়ন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours