প্রাক্তন স্বামী দুর্নিবার সাহার দ্বিতীয় বিয়ের প্রায় ১৪ দিন অতিক্রান্ত। এই ১৪ দিনে সোশ্যাল মিডিয়া থেকে কার্যত বিরতিই নিয়েছিলেন মীনাক্ষী মুখোপাধ্যায়

প্রাক্তন স্বামী দুর্নিবার সাহার দ্বিতীয় বিয়ের প্রায় ১৪ দিন অতিক্রান্ত। এই ১৪ দিনে সোশ্যাল মিডিয়া থেকে কার্যত বিরতিই নিয়েছিলেন মীনাক্ষী মুখোপাধ্যায়। কিছুই পোস্ট করেননি। দুর্নিবারের বিয়ে নিয়েও বজায় রেখেছিলেন এক অদ্ভুত নীরবতা। অবশেষে নীরবতা ভাঙলেন তিনি। ফিরে এলেন সামাজিক মাধ্যমে। নিজের উদাসী ছবি পোস্ট করে দিলেন কি কোনও বিশেষ বার্তা? মীনাক্ষী লিখেছেন, “আরও কিছু পথ যাও। সেই পথ কখনও জনবহুল নয়।” কোথাও গিয়ে ওই পথ আর জীবনের পথ মিলেমিশে একাকার? যতদূর জীবন এগোয় লোকের সংখ্যাও কমে আসে। কমে আসে হিতাকাঙ্ক্ষীর সংখ্যাও। অস্ফুটে তাই কি বলে গেলেন মীনাক্ষী? দুর্নিবার ও মোহর সেনের বিয়ে নিয়ে কটাক্ষ কম হয়নি। তবে মীনাক্ষীর পোস্টে দেখা গেল এক অন্য চিত্র। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সকলেই। প্রশংসা করেছেন তাঁর ব্যক্তিত্বকে। আগামী দিনে মীনাক্ষীও যেন জীবনে এগিয়ে যায়, এমনটাই চাওয়া তাঁদের। পাশে আছেন ইমন চক্রবর্তীও। মীনাক্ষীকে লিখেছেন, “তুমিই ভালবাসা”। পাল্টা ভালবাসা ফিরিয়ে দিয়েছেন মীনাক্ষীও।


দুর্নিবারের বিয়ের কিছু দিন আগে এই সোশ্যাল মিডিয়াতেই একটি পোস্ট করেছিলেন মীনাক্ষী। ইংরেজিতে করা ওই পোস্টের বাংলা তর্জমা করলে দাঁড়ায়, “জীবনে রণবীর সিংয়ের আগমনে জন্য রণবীর কাপুরকে যেতে দিতে হয়”। আপাতদৃষ্টিতে নিপাট এই পোস্টের ভিতরে লুকিয়ে থাকা অর্থ কিন্তু এতটাও সোজা নয়। দীপিকা পাড়ুকোন প্রথমে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন। এখন তিনি রণবীর সিংয়ের ঘরণী। শোনা যায়, রণবীর কাপুর নাকি দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীন হয়ে পড়েছিলেন অন্য নারীতে আসক্ত। আর রণবীরের সেই ক্যাসানোভা মেজাজ সম্পর্কে কে না জানেন? অন্যদিকে রণবীর সিং কিন্তু এ সবে মোটেই নেই। প্রথম দিন থেকেই তিনি ‘ওয়ান ওম্যান ম্যান’, অর্থাৎ এক নারীতেই আসক্ত তিনি। আর সেই নারী তাঁর স্ত্রী। স্ত্রীর প্রতি দায়িত্ব-কর্তব্য বোধের কারণে নারীমহলেও তিনি বেশ চর্চিত। আর মীনাক্ষী তাই কাপুর নয়, খুঁজেছিলেন সিংকেই। পোস্টের এই যাবতীয় চরিত্রে সঙ্গে যে মুহূর্ত আপনি মীনাক্ষী-দুর্নিবার ও মোহরের সম্পর্কের মিল খুঁজছিলেন ঠিক সেই মুহূর্তেই আরও একটি বোমা ফাটিয়েছিলেন তিনি। ওই পোস্টেই লিখেছিলেন, “এই স্টেটাস নিয়ে আপনি যে সব চিন্তা মাথায় নিয়ে আসছেন, সে সবই সত্যি।” আর ওই বাক্যের মধ্যে দিয়ে না বলেও অনেক কিছু বলে দিয়েছিলেন তিনি। যেমন আজ বললেন, অন্তত তেমনটাই মনে করছেন সকলেই।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours