গভর্নর কোনস্ট্যানিওস অ্যাগোরাস্টোস জানান, অত্যন্ত শক্তিশালী সংঘর্ষ হয়েছে। যাত্রীবাহী ট্রেনের প্রথম দুটি কামরা সম্পূর্ণরূপে ধ্বংস হয়ে গিয়েছে। দুর্ঘটনায় এখনও অবধি ২৬ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ৮৫ জন।


মধ্য রাতে ভয়াবহ দুর্ঘটনা। মুখোমুখি সংঘর্ষ হল যাত্রীবাহী ও মালবাহী ট্রেনের (Train Accident)। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে কমপক্ষে ২৬ জনের। গুরুতর আহত হয়েছেন ৮৫ জন। বুধবার ভোররাতে মুখোমুখি সংঘর্ষ হয় দুটি ট্রেনের। এরপরই লাইনচ্যুত হয়ে যায় ট্রেনের বেশ কয়েকটি কামরা। আগুন ধরে যায় ট্রেনের কমপক্ষে তিনটি কামরায়। দুর্ঘটনাটি ঘটেছে গ্রীসে (Greece)। সংবাদসংস্থা এপি সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই উদ্ধারকাজ শুরু করা হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে।

জানা গিয়েছে, গ্রীসের টেম্পে শহরে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বুধবার ভোররাতে থেসালি অঞ্চলের টেম্পেতে আচমকাই মুখোমুখি সংঘর্ষ হয় দুটি ট্রেনের। এরমধ্যে একটি যাত্রীবাহী ট্রেন ও অন্যটি মালগাড়ি ছিল। হঠাৎই সিগন্যালিংয়ের গোলযোগে একই লাইনে চলে আসে দুটি ট্রেন। মুখোমুখি সংঘর্ষ হতেই প্যাসেঞ্জার ট্রেনের প্রথম চারটি বগি লাইনচ্যুত হয়ে যায়। আগুনও ধরে যায় ট্রেনে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্যাসেঞ্জার ট্রেনে কমপক্ষে ৩৫০ জন যাত্রী ছিল।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours