প্রসঙ্গত, আসানসোলে কম্বলদান অনুষ্ঠানে পদপিষ্টের ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছিল। অভিযোগ দায়ের হয়েছিল জিতেন্দ্র তিওয়ারি ও চৈতালি তিওয়ারিদের বিরুদ্ধে।

Jitendra Tewari : বুকে ব্যথা নিয়ে জেল থেকে সোজা হাসপাতালে জিতেন্দ্র তিওয়ারি, ভর্তি সিসিইউতেজিতেন্দ্র তিওয়ারি
আসানসোল : আসানসোল কম্বলকাণ্ডে গ্রেফতার হয়েছেন কিছুদিন আগেই। বর্তমানে রয়েছে পুলিশ হেফাজতে। ঠাঁই হয়েছে আসানসোল সংশোধনাগার। সেখানেই এদিন আচমকা অসুস্থ হয়ে পড়েন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি (BJP Leader Jitendra Tewari)। এদিন সন্ধ্যায় পেটে ও বুকে ব্যথা নিয়ে আসানসোল সংশোধনাগার থেকে জেলা হাসপাতালে নিয়ে আসা হয় তাঁকে। বেশ কিছুক্ষণ পরীক্ষা-নিরীক্ষা করার পর তাঁকে জেলা হাসপাতালের (Hospital) সিসিইউতে ভর্তি করা হয়।


গ্রেফতার হওয়ার পরে ৯ দিন পুলিশ হেফাজতের পরে মঙ্গলবার বিকেলে ১৪ দিনের জন্য আসানসোল জেলে গিয়েছিলেন আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। তাঁর ঠিক ২৪ ঘণ্টা পরে বুধবার রাতে আসানসোল জেলা হাসপাতালের সিসিইউ বা ক্রিটিকাল কেয়ার ইউনিটে ভর্তি করা হল তাঁকে। সূত্রের খবর, জেলে থাকা অবস্থায় সন্ধ্যা নাগাদ বুকে আচমকা ব্যথা অনুভব করেন তিনি। জেল কর্তৃপক্ষকে খবর দেওয়া হয়। জেলে প্রাথমিক চিকিৎসার পরে, ঝুঁকি না নিয়ে জেল কর্তৃপক্ষ তাকে আসানসোল জেলা হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত নেন। সেইমতো এদিন সন্ধে সাড়ে সাতটা নাগাদ তাঁকে আসানসোল জেলা হাসপাতালের এমারজেন্সি বিভাগে আনা হয়। প্রথমে তাঁকে দেখেন জরুরি বিভাগের চিকিৎসকরা। পরে তাঁকে পরীক্ষা করে দেখেন অন কল ফিজিশিয়ান। এরপর রাত আটটা নাগাদ চিকিৎসকের পরামর্শ মতো তাঁকে সিসিইউতে ভর্তি করা হয়। খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন জিতেন্দ্র স্ত্রী চৈতালি তিওয়ারি ও মেয়ে পল্লবী তিওয়ারি।

প্রসঙ্গত, গত ডিসেম্বরে পশ্চিম বর্ধমানের আসানসোলে কম্বলদান অনুষ্ঠানে পদপিষ্টের ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছিল। অভিযোগ দায়ের হয়েছিল জিতেন্দ্র তেওয়ারি ও চৈতালি তিওয়ারিদের বিরুদ্ধে। যদিও জল গড়িয়েছিল হাইকোর্টে। পরবর্তীতে সেখানে তাঁদের জামিনের আবেদন খারিজও হয়ে যায়। বিচারপতি দেবাংশু বসাকের ডিভিশন বেঞ্চ চৈতালির আগাম জামিনের আবেদন খারিজ করে দেন। তারপরই তাঁদের ধরতে বেড়েছিল পুলিশি তৎপরতা। গত ফেব্রুয়ারিতে জিতেন চৈতালি বাড়িতে দফায় দফায় হানা দেয় পুলিশ। কিন্তু, তাঁদের খোঁজ পাওয়া যায়নি। এই ঘটনায় এর আগে মোট ৮ জনকে গ্রেফতার করা হয়েছিল। তাঁদের মধ্যে ইতিমধ্যেই ছয়জন শর্তসাপেক্ষে জামিন পেয়ে যান।



Weather Update : নিম্নচাপের প্রভাবে চলতি সপ্তাহের শেষে শীতের আকাশে ঘনাবে মেঘ, বৃষ্টি কি হবে?
অবশেষে কদিন আগে দিল্লির যমুনা এক্সপ্রেসওয়ে থেকে জিতেন্দ্র তিওয়ারিকে গ্রেফতার করে আসানসোল দুর্গাপুর কমিশনারেটের পুলিশ। নয়ডা থেকে স্ত্রী চৈতালি তিওয়ারিকে নিয়ে আগ্রা যাচ্ছিলেন জিতেন্দ্র। সেই সময়েই পুলিশ তাঁকে গ্রেফতার করে। আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা দফতর এবং আসানসোল উত্তর থানার পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তাঁকে গ্রেফতার করে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours