শিয়ালদহ মেন ও সাউথ সেকশনের ও কতগুলি ট্রেন বাতিল। আবার হাওড়া থেকে কর্ড লাইনে চলাচলকারী কয়েকটি ট্রেন বাতিল থাকবে।




দেশের যোগাযোগ ব্যবস্থায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে ভারতীয় রেল। গোটা দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা রেলের নেটওয়ার্ক ভরসা করতে হয় বহু মানুষকে। কিন্তু রক্ষণাবেক্ষণ এবং অপারেশনাল কিছু কাজের জন্য অনেক লাইনে কিছু ট্রেন বাতিল করে রেল। কুয়াশার কারণেও শীতকালে বহু ট্রেন বাতিল হয়। এই ট্রেন বাতিলের জেরে মানুষ যাতে সমস্যা না পড়ে তার জন্য বাতিলের তালিকা জানিয়ে দেন রেল কর্তৃপক্ষ। ২৭ জানুয়ারিও দেশ জুড়ে ২৮৭ লোকাল, প্যাসেঞ্জার এবং এক্সপ্রেস ট্রেন বাতিল করেছে ভারতীয় রেল। এবং ৪৪ ট্রেনের যাত্রাপথের পরিবর্তন এবং ৪০ ট্রেনের গতিপথ ছোট করা হয়েছে। একাধিক রাজ্যের মধ্যে চলাচলকারী ট্রেনও রয়েছে এর মধ্যে। পঞ্জাব, দিল্লি, উত্তর প্রদেশ, ঝাড়খণ্ড, ওড়িশা, অসম, মহারাষ্ট্র, মধ্য প্রদেশ, হিমাচল প্রদেশ, বিহার, তামিলনাড়ুর পাশাপাশি পশ্চিমবঙ্গে চলাচলকারী একাধিক ট্রেন রয়েছে বাতিলের তালিকায়। আসুন দেখে নিই সেই তালিকা। শিয়ালদহ সেকশনের কিছু ট্রেনও থাকবে বাতিল।

২৭ জানুয়ারি ২৮৭ ট্রেন বাতিল করেছে ভারতীয় রেলের। এ রাজ্যের বেশ কয়েকটি সেকশনে চলাচলকারী কয়েকটি ট্রেন ও শুক্রবার বাতিল থাকবে। কোথাও যাওয়ার আগে দেখে নিন, যাতে বেরিয়ে সমস্যায় না পড়তে হয়।

০৩০৮৫ আজিমগঞ্জ জং- নলহাটি জং লোকাল। যা রাত ১০টা ২৫ মিনিটে আজিমগঞ্জ ছেড়ে রাত ১১টা ৪০ মিনিটে নলহাটি পৌঁছনোর কথা। মুর্শিদাবাদ ও বীরভূমের সংযোগকারী ট্রেনটি শুক্রবার বাতিল থাকবে। নলহাটি থেকে আজিমগঞ্জ আসার একটি ট্রেনও বাতিল থাকবে। সকাল ৭টা ৫ মিনিটে আসানসোল ছেড়ে বোকারো স্টিল সিটির যাওয়া ট্রেনটিও বাতিল হয়েছে। শিয়ালদহ- আজমেঢ় এক্সপ্রেসও বাতিল থাকবে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours