সূত্রের খবর, কয়েকদিন আগেই বাসন্তীতে মিঠুন চক্রবর্তী, অগ্নিমিত্রা পল, সুকান্ত মজুমদাররা একটি দলীয় কর্মসূচি পালন করেছিলেন।

বাসন্তীতে (Basanti) রাজ্যের অর্থমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের (Chandrima bhattacherjee) গাড়ি ঘিরে বিক্ষোভ তৃণমূল কর্মীদের। বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীর পাল্টা একটি জনসভার ডাক দেয় তৃণমূল। এই জনসভার প্রধান বক্তা ছিলেন চন্দ্রিমা ভট্টাচার্য। তখনই তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ শুরু হয়।

করেছিলেন। সেই সভা থেকে তারা বিভিন্ন ধরনের রাজনৈতিক বার্তা দেন। একই সঙ্গে তৃণমূলকে আক্রমণও করেন। এরই পাল্টা একটি জনসভা আজ (রবিবার) ওই একই জায়গায় করে শাসকদল। সেই জনসভারই প্রধান বক্তা ছিলেন চন্দ্রিমা ভট্টাচার্য। এবার মন্ত্রীর গাড়ি যখন বাসন্তীর কলতলা মোড়ে ঢোকে ঠিক সেই সময় স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধান বুলা নাসরিন লস্কর প্রচুর তৃণমূল কর্মী সমর্থককে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন। তাঁদের অভিযোগ এলাকার বিধায়ক শ্যামল মণ্ডল একপ্রকার বিভাজনের রাজনীতি করছেন। তৃণমূলের পঞ্চায়েত সদস্যদের সেখানে যেতে দেওয়া হয়নি। গোষ্ঠী কোন্দল তৈরি করছেন। যার জেরে সংগঠনের ক্ষতি হচ্ছে। এই অভিযোগ তুলেই এদিন মন্ত্রীর সামনে বিক্ষোভ দেখাতে থাকেন পঞ্চায়েত প্রধান। এরপর কলতলা মোড় থেকে চন্দ্রিমা ভট্টাচার্যের গাড়ি সভাস্থলের উদ্দেশে চলে যায়।

বুলা নাসরিন লস্কর বলেন, “বিধায়ক কাজ করলে আমাদের জানায় না। আমি দশ বছরের প্রধান। তাও আমাদের সঙ্গে যোগাযোগ করে না। সেই কারণে বিক্ষোভ। আমরা শুধু মন্ত্রীকে জানাতে চেয়েছিলাম যে বিধায়ক আরএসপির লোকজনকে নিয়ে কাজ করছেন।” যদিও এই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি বিধায়ক।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours