সছে 'হেরা ফেরি ৩' (Hera Pheri 3)। কিছুদিন আগেই ছবির প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা জানান যে, শীঘ্রই আসতে চলেছে ব্লকবাস্টার হিট ছবির সিক্যুয়েল। স্বাভাবিকভাবেই ঘোষণায় উচ্ছ্বসিত হন দর্শকেরা। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে, 'হেরা ফেরি ৩'-এ অক্ষয় কুমারের (Akshay Kumar) পরিবর্তে দেখা যাবে কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan)। নির্মাতাদের পক্ষ থেকে এখনও পর্যন্ত অফিশিয়ালি ঘোষণা করা হয়নি। কিন্তু ছবির আর এক অভিনেতা পরেশ রাওয়াল এই খবর নিশ্চিত করেছেন যে, 'হেরা ফেরি ৩'-এ থাকছেন কার্তিক আরিয়ান।

কেন 'হেরা ফেরি ৩'-এ অক্ষয় কুমারের পরিবর্তে অভিনয় করবেন কার্তিক আরিয়ান?

বিভিন্ন সূত্রে জানা যাচ্ছে, ছবির স্ক্রিপ্ট পছন্দ না হওয়ার কারণেই 'হেরা ফেরি ৩'-এ থাকছেন না অক্ষয় কুমার। যদিও নির্মাতাদের পক্ষ থেকে অফিশিয়ালি কোনও ঘোষণা করা হয়নি এখনও। সূত্রের খবর, ছবির প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা অক্ষয় এবং কার্তিক দুই অভিনেতার সঙ্গেই কথা বলেছেন। গত কয়েক সপ্তাহ ধরেই এই কথাবার্তা চলছে। ঘনিষ্ঠ সূত্র বলছে, 'ফিরোজ নাদিয়াদওয়ালা খুব শীঘ্রই 'হেরা ফেরি' ফ্র্যাঞ্চাইজির সিক্যুয়েলের শ্যুটিং শুরু করার পরিকল্পনা করেছেন। 'ভুলভুলাইয়া ২'-এর ব্যাপক সাফল্যের পর অক্ষয় কুমারের আরও বেশ কয়েকটি ছবির সিক্যুয়েলের মুখ হতে চলেছেন কার্তিক। দুই তারকার সঙ্গে প্রযোজকের এখনও কথাবার্তা চলছে।'
ওই ব্যক্তি আরও বলছেন, 'প্রযোজকের সঙ্গে কথাবার্তায় অক্ষয় কুমার জানিয়েছেন যে, তিনি 'হেরা ফেরি ৩' ছবির জন্য ৯০ কোটি টাকা পারিশ্রমিক নেবেন। এছাড়াও, ছবির লভ্যাংশের থেকেও কিছু শতাংশ তিনি নেবেন পারিশ্রমিক হিসেবে। অন্যদিকে, এই ছবির জন্য কার্তিক আরিয়ান ৩০ কোটি টাকা পারিশ্রমিকেই কাজ করতে রাজি রয়েছেন। এছাড়াও ডিজিটাল এবং স্যাটেলাইট প্লেয়ারদের সঙ্গে কথা বলার পর প্রযোজকের মনে হয়েছএ যে, অক্ষয়ের তুলনায় বর্তমানে বেশি লাভজনক কার্তিক। দুজনের পারিশ্রমিকেও তফাত রয়েছে ৬০ কোটি টাকাও। অর্থাৎ, অক্ষয়ের পরিবর্তে কার্তিককে এই ছবিতে নিলে প্রযোজক অনেক বেশি লাভবান হবেন। ফিরোজ অক্ষয় কুমারকে তাঁর পারিশ্রমিক নিয়ে অনেক বোঝানোর চেষ্টা করেছেন। কিন্তু পারি্রমিক নিয়ে সমঝোতা করতে রাজি নন অক্ষয়। আর তাই ফিরোজের কাছে কার্তিক আরিয়ানকে সই করানো ছাড়া আর কোনও উপায় নেই। 'হেরা ফেরি ৩' ছবিতে 'রাজু' চরিত্রের জন্য আদর্শ হতে চলেছেন কার্তিক।' পাশাপাশি শোনা যাচ্ছে, 'হেরা ফেরি ৩' ছবিটি পরিচালনা করতে চলেছেন অনীশ বাজমি।

প্রসঙ্গত, শুধুমাত্র 'হেরা ফেরি ৩'-ই নয়। 'ওয়েলকাম ৩', 'আওয়ারা পাগল দিওয়ানা ২' ছবিতেও অক্ষয় কুমারের পরিবর্তে অভিনয় করতে পারেন কার্তিক আরিয়ান।

আরও দেখুন
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours