মা হয়েছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)। তাঁর এবং কর্ণ সিংহ গ্রোভারের (Karan Singh Grover) জীবনে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। বিয়ের ৬ বছর পর বাবা-মা হলেন তাঁরা। চলতি বছরের শুরুর দিক থেকেই বিপাশা বসুর মা হতে চলার খবর শোনা যেতে থাকে নানা মাধ্যমে। সেই সময়ে স্বীকার না করলেও পরবর্তীকালে মা হতে চলার কথা ঘোষণা করেন অভিনেত্রী। এরপর তাঁকে দেখা গিয়েছে একাধিক মেটারনিটি ফোটোশ্যুটে। আজ অবশেষে প্রতীক্ষার অবসান হল। সন্তানের জন্ম দিলেন বিপাশা বসু। আর মা হওয়ার পরই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে সদ্যোজাত সন্তানের ছবি ও নাম প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী
প্রথমবার বাবা - মা হলেন কর্ণ সিংহ গ্রোভার ও বিপাশা বসু। কন্যা সন্তানের পিতা- মাতা হওয়ার পরই নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে সদ্যোজাত সন্তানের ছবি ও নাম প্রকাশ করেছেন তাঁরা। কর্ণ এবং বিপাশা দুজনেই তাঁদের ইনস্টাগ্রাম হ্যান্ডলে সদ্যোজাত সন্তানের ছোট্ট দুটি গোলাপি পায়ের ছবি পোস্ট করেছেন। সঙ্গে জানিয়েছেন, মেয়ের নাম তাঁরা রেখেছেন দেবী বসু সিংহ গ্রোভার (Devi Basu Singh Grover)। কর্ণ - বিপাশার বাবা- মা হওয়ার খবরে শুভেচ্ছায় উপচে পড়ছে সোশ্যাল মিডিয়া। সাধারণ নেট নাগরিক থেকে অন্যান্য তারকারা দুই তারকাকে শুভেচ্ছা জানাচ্ছেন।
বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর বিবাহবন্ধনে আবদ্ধ হন বিপাশা বসু ও কর্ণ সিংহ গ্রোভার। দুজনে একসঙ্গে ছবিতেও অভিনয় করেছেন। কিছুদিন আগেই অভিনেত্রীর সাধের অনুষ্ঠান আয়োজিত হয়। সেখানেই একেবারে বাঙালি সাজে বাঙালি কায়দায় সাধভক্ষণ করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেন বাংলায়।

প্রসঙ্গত, বলিউডে একের পর এক খুশির খবর। গত ৬ নভেম্বর প্রথম সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভট্ট। তাঁর এবং রণবীর কপূরের জীবনে এতে প্রথম সন্তান। কন্যা সন্তানের ছবি যাতে কোনওভাবে ছড়িয়ে না পড়ে, তার জন্য় সারাক্ষণ তটস্থ হয়ে রয়েছেন তাঁরা। আর তার জন্য়ই সন্তানের ধারেকাছে কাউকে ঘেঁষতে দিচ্ছেন না রণবীর - আলিয়া।

শুধু রণবীর কপূর, আলিয়া ভট্টই নন। সদ্যই দ্বিতীয়বার বাবা- মা হয়েছেন গুরমিত চৌধুরী ও দেবিনা বন্দ্যোপাধ্যায়। প্রথম সন্তানের জন্মের পরই দ্বিতীয় সন্তান আসতে চলার কথা ঘোষণা করেন তাঁরা। আর প্রথম সন্তানের জন্মের সাত মাসের মধ্যে ফের দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours