যে কোনও মুহূর্তে আসতে পারে সুখবর (Good news)। হাসপাতালে পৌঁছলেন রণবীর কাপুর (ranbir kapoor) ও আলিয়া ভাট (alia bhatt)। রবিবার সকালে আলিয়াকে নিয়ে মুম্বইয়ের (mumbai) রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে পৌঁছন রণবীর। তার পর থেকেই অধীর আগ্রহে ভক্তরা, ভিড় মিডিয়াকর্মীদের। তবে কি প্রথম সন্তানের (child) জন্মমুহূর্ত (birth) এসে গিয়েছে? সূত্রের খবর সেরকমই। যে কোনও মুহূর্তে ভূমিষ্ঠ হতে পারে জনপ্রিয় তারকা দম্পতির প্রথম সন্তান।   

ফিরে দেখা...
চলতি বছরের এপ্রিলেই গাঁটছড়া বেঁধেছিলেন রণবীর-আলিয়া। ছিমছাম সেই অনুষ্ঠানে সামিল হয়েছিল গোটা কাপুর পরিবার, মেতে উঠেছিলেন মহেশ ভাট, সোনি রাজদান, পুজা ভাটরাও। দেখা যায় বিহ্বল কর্ণ জোহরকেও। পরে এক টক শো-তে বলি পরিচালক/প্রযোজক স্বীকার করেছিলেন, আলিয়াকে কনের বেশে দেখে কিছুটা আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। তবে তার থেকেও আনন্দের খবর অপেক্ষা করে ছিল জুনে। হঠাতই সোশ্যাল মিডিয়ায় প্রেগন্যান্সির কথা ঘোষণা করেন জনপ্রিয় তারকা দম্পতি। আলিয়ার আলট্রাসাউন্ড হচ্ছে, পাশে বসে রণবীর। ছবি দিয়ে অভিনেত্রী লিখেছিলেন, 'আওয়ার বেবি...কামিং সুন।' গত অক্টোবরে 'বেবি শাওয়ার'-ও হয়েছে 'ব্রহ্মাস্ত্র'-র ঈশার। রণবীর কাপুরের পাশাপাশি সেখানে পরিবারের বাকি সদস্যদেরও দেখা গিয়েছিল। 

প্রস্তুতি শুরু...
সন্তানজন্মের পর কী হবে, সে কথা ভেবে আগে থেকেই প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন বলে জানিয়েছিলেন রণবীর। বলেছিলেন, 'আমাদের মধ্যে এখন ঝগড়াও হচ্ছে কারণ ও (আলিয়া) এর মধ্য়ে এই নিয়ে একটা বই পড়ে ফেলেছে আর ও চায় আমিও বইটি পড়ি। এর মধ্যে বইটির মাত্র ৩০ শতাংশ পড়তে পেরেছি। ওকে বলছি, আমরা কী ভাবে আমাদের সন্তানকে মানুষ করব তা বই থেকে মোটেও শিখতে পারব না। অভিজ্ঞতাই আমাদের শিখিয়ে দেবে।' সূত্রের খবর, আপাতত সন্তানজন্মের কথা মাথায় রেখেই কাজ থেকে কিছুটা বিরতি নিচ্ছেন রণবীর। সদ্যোজাত ও হবু মায়ের সঙ্গে বেশি সময় কাটাবেন বলেই নতুন কোনও ছবি সই করছেন না তিনি। আলিয়া অবশ্য প্রেগন্যান্সির সময়ও কাজ করেছেন। 'Heart of Stone'-র মতো আন্তর্জাতিক ছবিতে অভিনয়ের পাশাপাশি 'ব্রহ্মাস্ত্র' এবং 'ডার্লিংস'-র প্রচারও করেছেন তিনি। রুপোলি পর্দায় দুরন্ত সফল তিনি। এবার অপেক্ষা বাস্তব জীবনে তাঁকে নতুন ভূমিকায় দেখার।  
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours