ফের বিপাকে বলিউডের বাদশাহ (Badshah)। এবার মুম্বই বিমানবন্দরে (Mumbai Airport) শুল্ক দফতরের আধিকারিকরা আটকালেন কিং খানকে (King Khan)। অভিযোগ শাহরুখ খান (Shah Rukh Khan) ও তাঁর টিমের কাছে বহুমূল্যের প্রচুর ঘড়ি রয়েছে। দুবাই থেকে ফেরার পথেই এই ঘটনা ঘটে।

মুম্বই বিমানবন্দরে আটকানো হল শাহরুখ খানকে

শাহরুখ খানকে মুম্বই বিমানবন্দরে আটকানো হল। ব্যক্তিগত বিমানে দুবাই থেকে মুম্বই আসছিলেন তিনি। বিমানবন্দরে কিং খানকে আটকান শুল্ক দফতরের আধিকারিকরা। পরে শাহরুখ ও তঁর ম্যানেজারকে ছেড়ে দেওয়া হয়। যদিও আটকে রাখা হয় শাহরুখ খানের দেহরক্ষী ও টিমের বাকি সদস্যদের।

জানা গেছে, টিমের সকলকে সারা রাত আটকে রেখে ভোরের দিকে সব সদস্যদের ছেড়ে দেওয়া হয়। শাহরুখদের কাছে বহুমূল্যের প্রচুর ঘড়ি আছে বলে অভিযোগ। শাহরুখ ও তাঁর টিমের ব্যাগ থেকে একাধিক দামি ঘড়ির খালি কৌটোও উদ্ধার করা হয়েছে। শাহরুখদের কাছে মোট ১৭ লক্ষ ৫৬ হাজার ৫০০ টাকার শুল্ক আদায় করেছেন আধিকারিকরা। 
উল্লেখ্য, দুবাইয়ে ৪১তম শারজা আন্তর্জাতিক বইমেলায় আমন্ত্রিত ছিলেন অভিনেতা। সেখান থেকেই ব্যক্তিগত বিমানে গোটা টিম নিয়ে ফিরছিলেন মুম্বই। সূত্রের খবর, শুল্ক দফতরের আধিকারিকদের সঙ্গে সহযোগিতা করেন অভিনেতা। 

প্রসঙ্গত, গত বছর, অক্টোবরের শুরুর দিকেই খবর মেলে শাহরুখ পুত্র আরিয়ান খানকে আটক করেছে এনসিবি। এরপর গ্রেফতারি, দীর্ঘ তদন্ত পর্ব, অবশেষে মুক্তি। এই নিয়ে জলঘোলা কম হয়নি। তবে অনেকেই পাশে দাঁড়িয়েছিলেন কিং খানের। ছবির শ্যুটিং মাঝ পথে থামিয়ে ফিরে এসেছিলেন শাহরুখ। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours