আন্দোলনকারী চাকরিপ্রার্থীকে কামড় বিতর্কে অভিযুক্ত কনস্টেবল ইভা থাপাকে তলব। সোমবার তলব করা হয়েছে ওই মহিলা পুলিশ কর্মীকে। ওইদিনই জিজ্ঞাসাবাদ করা হবে আন্দোলনকারী অরুণিমা পালকেও।                        

প্রসঙ্গত, গতকালই কামড়কাণ্ডে বিভাগীয় তদন্তের নির্দেশ দেয় কলকাতা পুলিশ। তদন্তের দায়িত্বে ডেপুটি কমিশনার ‘সাউথ টু’ বুদ্ধদেব মুখোপাধ্যায়
নিয়োগের দাবিতে আন্দোলনরত চাকরিপ্রার্থীর হাতে কামড় দেন পুলিশকর্মী। খাস কলকাতার বুকে ঘটল এই ঘটনা। যদিও কামড়ানোর অভিযোগ অস্বীকার করেছেন পুলিশকর্মী। পুলিশের দাবি, যে পুলিশকর্মী চাকরিপ্রার্থীর হাতে কামড়ে দিয়েছেন, তাঁর হাতেও নাকি কামড়ে দিয়েছেন ওই আন্দোলনকারী।                                           

যদিও পুলিশের দাবি যে পুলিশ কর্মী চাকরিপ্রার্থীর হাতে কামড়ে দিয়েছেন, তাঁর হাতেও কামড়ে দিয়েছেন ওই আন্দোলনকারী। পুলিশকর্মীর হাতে রয়েছে, কামড়ানোর দাগ। SSKM হাসপাতালে ভর্তি করা হয়েছে ওই পুলিশকর্মীকে
পিংলার তৃণমূল বিধায়ক অজিত মাইতি বলেন, "দিনের পর দিন গোটা সরকারকে অপদস্থ করার চেষ্টা করে, পুলিশকে কামড়ে দেয়, তাহলে তার বিনিময়ে পুলিশ কামড়ে দেবে না তো কী, পুলিশ রসগোল্লা ছুড়বে? এটা ভেবে দেখবেন। আপনাদের প্রতি মমত্ববোধ, দরদ রেখেই আমি এই কথাটা বললাম। আজ এই রকম একটা চক্রান্ত সারা বাংলা জুড়ে চলছে। আমাদের এই চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।"                      
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours